বদলে যাও বদলে দাও মিছিল-বিষমুক্ত খাদ্যের জন্য by রাব্বী রহমান

গত শনি ও রোববার মৌলভীবাজার শহরের পশ্চিম বাজার, চৌমোহনা, টিসি মার্কেট ও কোর্ট এলাকায় অবস্থিত সবজির দোকান, মাছের দোকান, ফলের দোকান, ভ্রাম্যমাণ ফলবিক্রেতাসহ সব খাদ্যবিক্রেতার কাছে বিষমুক্ত খাদ্য বিক্রি করার আহ্বান জানিয়ে প্রচারণা চালিয়েছে প্রথম আলো মৌলভীবাজার বন্ধুসভা।


শনিবার বেলা ১১টায় পশ্চিম বাজার (শহরের সবচেয়ে বড় কাঁচামালের বাজার) থেকে শুরু হয় প্রচারণার কাজ। তারপর চৌমোহনায় এসে শেষ হয় ওই দিনের প্রচারণা। রোববার সকালে কোর্ট এলাকা ও বিকেলে টিসি মার্কেটে গিয়ে প্রচারণার কাজ শেষ করেন বন্ধুরা। মৌলভীবাজার বন্ধুসভার বন্ধুরা প্রত্যেক খাদ্যবিক্রেতার কাছে ‘বিষমুক্ত খাদ্য বিক্রি করুন, অন্যকে বাঁচান, নিজে বাঁচুন, সুস্থ রাখুন আপনার সন্তানকে, বিষাক্ত খাদ্য বিক্রি না করতে আপনার ইচ্ছেটাই যথেষ্ট’ স্লোগানযুক্ত প্রচারপত্র তুলে দেন। বিষাক্ত খাদ্যের ক্ষতিকর দিকগুলোও তুলে ধরা হয় তাঁদের কাছে।
প্রচারণার সময় উপস্থিত ছিলেন প্রথম আলোর জেলা প্রতিনিধি আকমল হোসেন, সালেহ এলাহি, দুলাল আহমদ, মৌলভীবাজার বন্ধুসভার সাধারণ সম্পাদক অপূর্ব সোহাগ, সহসভাপতি মুজাহিদ আহমদ, বন্ধু আইরিন, নয়ন, প্রিয়াংকা, মেহরীন, আনিকা, অনুপম, সাইদ, রিয়াদ, রূপক, পূজা, শুভ্র, শাওন, রাজেস, তানভীর, সুদীপ্ত, সুমী, সুমনসহ অন্য বন্ধুরা।
 মৌলভীবাজার বন্ধুসভা

No comments

Powered by Blogger.