'ক্যাটরিনাকে আমি যথেষ্ট সম্মান করি'

ডিসেম্বর মুক্তি পাবে আনুশকা শর্মার নতুন ছবি 'লেডিস ভার্সেস রিকি বাল'। 'ব্যান্ড বাজা বারাত'-এর পর এ ছবিতে আবারও জুটিবদ্ধ হয়েছেন আনুশকা ও রণবীর সিং। নতুন এ ছবি নিয়ে ক্যারিয়ার ভাবনা এবং বাতাসে ভেসে বেড়ানো নানা খবর সম্পর্কে কথা বললেন আনুশকা। কথা বললেন রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়েও!'ব্যান্ড বাজা বারাত'-এর সাফল্যের পর আপনি আবার রণবীর সিংয়ের বিপরীতে 'লেডিস ভার্সেস রিকি বাল' ছবিতে। ওই ছবির পর এবার প্রত্যাশা আরো বেশি। কিভাবে সামলাচ্ছেন?


'ব্যান্ড বাজা বারাত' যখন করেছিলাম তখনো হিট-ফ্লপের কথা ভাবিনি। সাফল্যের কথা তো মাথায়ই ছিল না। এবারও সেসব নিয়ে ভাবছি না। প্রতিটি ফিল্মই প্রথম ফিল্মের মতো গুরুত্বপূর্ণ।

আপনার আর রণবীরের সম্পর্ক নিয়ে প্রচুর কথা হচ্ছে চারদিকে। আসল সত্যিটা কী?
আমাদের সম্পর্ক আছে তো! খুব ভালো সম্পর্ক। স্পেশাল কমফোর্ট জোন শেয়ার করি আমরা। সেটা অবশ্যই বন্ধুত্ব।

এই ছবি তো আরো ভালো হওয়ার কথা তাহলে_
অবশ্যই আগে পরস্পরকে চিনতাম না। এখন দুজনই দুজনের অন-স্ক্রিন প্লাস পয়েন্ট ও মাইনাস পয়েন্টগুলো জানি। একে অন্যের পরিপূরক হয়ে ওঠাটা স্ক্রিনে সহজ হবে।

আপনার আর রণবীরের দুর্দান্ত অন-স্ক্রিন কেমিস্ট্রি দেখে মনেই হয় না আপনারা অভিনয় করছেন! আপনি কি আদৌ একা?
ইয়েস। অফ কোর্স, আই অ্যাম সিঙ্গেল। ভালো অভিনেত্রী এমন অভিনয় করবে যে মনেই হবে না অভিনয় করছে, সেটাই তাঁর কৃতিত্ব। আর সে জন্য সিনেমায় চিত্রনাট্যের অবদান থাকে।

'লেডিজ ভার্সেস রিকি বাল' ছবিতে আপনার চরিত্রটা কেমন?
দারুণ অ্যাম্বিশাস মেয়ে। টাকা চেনে। টেকো লোককেও চিরুনি বিক্রি করতে পারে এ মেয়ে।

এরপর আপনি যশ রাজ ফিল্মসের আরেকটি ছবিতে অভিনয় করছেন। প্রায় ৯ বছর পর পরিচালনায় প্রত্যাবর্তন করবেন যশ চোপড়া এ ছবিতে। শাহরুখ খান, ক্যাটরিনা কাইফের সঙ্গে আপনিও এ ছবির প্রধান চরিত্র। রটনা আছে, ক্যাটরিনার সঙ্গে আপনার সম্পর্ক মোটেই ভালো নয়।
এটা শুধুই রটনা। ক্যাটরিনা, শাহরুখের সঙ্গে অভিনয় করা খুব বড় ব্যাপার। তার ওপর ক্যাটরিনা ভারতের বাইরে থেকে এসে নিজেকে ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত করেছেন। তাঁকে আমি যথেষ্ট সম্মান করি। শি লুকস স্টার্নি। একেবারে পারফেক্ট বিউটি যাকে বলে। আমি খুবই উত্তেজিত ওই ছবিটা নিয়ে।

আপনি কি ক্রমেই সাইজ জিরো হওয়ার দিকে এগোচ্ছেন?
(হাসি)...না, না। আমার এতটুকু মেদ জমাও ভীষণ অপচ্ছন্দ। ওয়ার্ক-আউট করি তাই।

'রব নে বানা দি জোড়ি'র সাফল্যের পরের উত্তরণটা দারুণ হলো আপনার।
ইয়েস। আই অ্যাম এনজয়িং। ভালো কাজ, আরো ভালো কাজ ছাড়া কিছু ভাবছি না।
সূত্র : সংবাদ প্রতিদিন

No comments

Powered by Blogger.