প্রতিযোগিতা : প্রথম রানার-আপ সমাপ্তি, দ্বিতীয় নিতু ও তামান্না-বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী বাবলী

সুন্দরের পূজারি সবাই। বাহ্যিক সৌন্দর্যের সঙ্গে যদি যোগ হয় বুদ্ধি-মেধা আর মননের, তখন সেই সৌন্দর্য বেড়ে যায় বহু গুণ। এমনই কয়েকজন সুন্দরীর দেখা মিলল বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায়। জমকালো আয়োজনের মধ্য দিয়ে রাজধানীর একটি হোটেলে গতকাল রাতে আয়োজন করা হয় এই প্রতিযোগিতা। এতে সেরা সুন্দরী নির্বাচিত হয়েছেন মনিরা আক্তার বাবলী। প্রথম রানার-আপ মিথিলা জামান সমাপ্তি এবং দ্বিতীয় রানার-আপ


হয়েছেন যৌথভাবে প্রিয়াংকা ইসলাম নিতু ও মারুফা আলী তামান্না। তাঁদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মান্নান খান। এ সময় আরো উপস্থিত ছিলেন গ্র্যান্ড ফিনালের তিন বিচারক পারসোনার স্বত্বাধিকারী কানিজ আলমাস খান, সংগীতশিল্পী আঁখি আলমগীর, মিডিয়া ব্যক্তিত্ব আরশাদ হোসেন এবং বিনোদন বিচিত্রার প্রকাশক ও সম্পাদক হাবিবুর রহমান হাবিব।
বিনোদন বিচিত্রা ফটোসুন্দরীর সেরা দশে আরো ছিলেন অর্পিতা আলম, ফারজানা সাগীর সুপ্তি, নাজনীন সুলতানা অঞ্জলী, নাসরিন সুলতানা ইতি, উম্মুল খায়ের পিনা ও সাথী। সেরা সুন্দরীরা বিভিন্ন ব্যান্ডের মডেল হওয়ার পাশাপাশি ভূষিত হন নানা পুরস্কারে। গ্র্যান্ড ফিনালে আরো পুরস্কার দেওয়া হয় সেরা হাসি ও সেরা ত্বক ক্যাটাগরিতে। এসব পুরস্কার পান যথাক্রমে সাথী ও অর্পিতা।
মনোমুঙ্কর লেজার শোর মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এরপর মঞ্চে আসেন সেরা ১০ ফটো সুন্দরী। শাড়ি পরে তাঁরা অংশ নেন র‌্যাম্পে। 'সে যে কেনো এলো না', 'মোর প্রেমের রানী তুমি কাছে এসো' ও 'চুপি চুপি বলো কেউ জেনে যাবে'_গানের তালে নৃত্য পরিবেশন করেন নিলয় ও শখ। সংগীত পরিবেশন করেন ইবরার টিপু ও নওমী। 'এখনই সময় কিছু বল না' গানের তালে নৃত্য পরিবেশন করেন ১০ প্রতিযোগী। এরপর মঞ্চ মাতিয়ে যায় ইগলস ড্যান্স কম্পানি। পরীর সাজে মঞ্চে নৃত্য করেন নিসা ও পর্ণা। 'ছলক ছলক চল এ নৌকা টলমল' ও 'চোখ
পড়েছে তোমার চোখে' গানের সঙ্গে নাচেন সজল ও মীম।
এরপর শুরু হয় গ্র্যান্ড ফিনালের অন্যতম আকর্ষণীয় প্রশ্নোত্তর পর্ব। বিচারকদের প্রশ্নের মুখোমুখি হন সুন্দরীরা। প্রশ্নোত্তর পর্ব শেষে আবারও নাচ। ফেরদৌস ও নিপুণ 'সোনালী প্রান্তরে' ও 'খায়রুন লো তোর লম্বা মাথার কেশ' গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন। সর্বশেষ মঞ্চে আসেন লামিয়া মিমো। তিনি নাচেন 'যাও বলো তারে' এবং 'ও মাতোয়ালী' গানের সঙ্গে তাল মিলিয়ে। লাল রঙের ইভিনিং গাউন পরিহিত সুন্দরীদের র‌্যাম্প প্রদর্শনীর মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠান।

No comments

Powered by Blogger.