তৃতীয় এককের নাম পুতুল গান

জকের অনুষ্ঠানে কোন গানগুলো গাইবেন?প্রায় ১ মাস পর টিভিতে সরাসরি গাইতে যাচ্ছি। অনুষ্ঠানের শুরুটা করব 'ও আমার দেশের মাটি' গানটি দিয়ে। আমার পুরনো অ্যালবাম থেকেও গান গাওয়ার ইচ্ছা রয়েছে।উপস্থাপনায় নিয়মিত দেখা যাচ্ছে না কেন?এ বছর সবচেয়ে বেশি কনসার্ট করা হচ্ছে। তাই সময় মেলাতে পারছি না। একই কারণে গত কোরবানির ঈদের অনুষ্ঠানগুলোতেও উপস্থাপক হিসেবে সময় দিতে পারিনি।


আগামী আরও কিছুদিন উপস্থাপনায় সময় দিতে পারব না। সম্প্রতি সঙ্গীত বিষয়ে অর্নাস শেষ করেছি। এবার মাস্টার্স শুরু করব। গান-বাজনা ও পড়াশোনার পর যদি সময় মেলাতে পারি তাহলে দেশ টিভির 'কল-এর গান' অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করব।
আপনার নতুন একক কবে আসছে?
আগামী বছরের শেষদিকে অ্যালবাম প্রকাশ করার ইচ্ছা আছে। আমার কথা, সুর ও সঙ্গীতায়োজনে সাজানো হবে এর গানগুলো। অ্যালবামটির নাম রেখেছি 'পুতুল গান'। এর আগে আমার দ্বিতীয় একক 'মাটির পুতুল'-এর সঙ্গীতায়োজন করেছিলাম।
ষ সব অ্যালবামের নামেই আপনার নাম পুতুল থাকার রহস্যটা কী?
আমি চাই, সব অ্যালবামে শ্রোতারা আমাকে খুঁজে পাক। আমার প্রথম অ্যালবামের নাম ছিল 'সন্ধ্যাবাড়ির বারান্দায় পুতুল' [২০০৮], দ্বিতীয় অ্যালবাম 'মাটির পুতুল' [২০১০]।
শুনলাম দ্বৈত অ্যালবাম করছেন?
হ্যাঁ, ব্ল্যাকের শানের সঙ্গে একটি দ্বৈত অ্যালবাম করছি। এর নাম রাখা হয়েছে 'পুতুল শান যুগল গান'। এটি আগামী বছরের ভালোবাসা দিবসে প্রকাশ হবে। এর ৪টি গানে আমার সঙ্গে কণ্ঠ দিয়েছেন শান। এ ছাড়া আমাদের কণ্ঠে ২টি করে একক গান থাকছে অ্যালবামে।

No comments

Powered by Blogger.