ইনজুরির কবলে এবার ভেট্টোরি

মাত্র দুই দিন আগেই ইনজুরির কবলে পড়ে বিশ্বকাপ শেষ হয়ে গেছে ইংল্যান্ডের দুই নির্ভরশীল ক্রিকেটার কেভিন পিটারসেন ও স্টুয়ার্ট ব্রডের। এবার ইনজুরির কালো ছায়া ভর করেছে নিউজিল্যান্ড শিবিরেও। গতকাল ক্যান্ডিতে পাকিস্তানের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় হাঁটুতে আঘাত পেয়েছেন কিউই অধিনায়ক ড্যানিয়েল ভেট্টোরি।
মিড অনে কামরান আকমলের একটা ক্যাচ নেওয়ার দুঃসাহসী প্রচেষ্টা দেখিয়েছিলেন ভেট্টোরি। সে সময়ই তিনি হাঁটুতে আঘাত পান। কিছুক্ষণ পর বাধ্য হন মাঠ ছাড়তে। তবে তাঁর এই চোট কতটা গুরুতর, তা এখনো জানা যায়নি। নিউজিল্যান্ড ক্রিকেট দলের মুখপাত্র এলরি টাপিন বার্তা সংস্থা রয়টার্সকে বলেছেন, ‘তাকে প্রাথমিক কিছু চিকিত্সা দেওয়া হয়েছে। রাতেও তার অনেক শুশ্রূষা করা হয়েছে। তবে আমরা এই চোট সম্পর্কে এখনো কিছু বলতে পারছি না। মুম্বাইয়ে গিয়ে ফিজিওর সঙ্গে ভালোমতো আলাপ করার পর তার ইনজুরির ধরন সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যাবে। কাজেই আপাতত অপেক্ষা করা ছাড়া আর কিছু করার নেই।’
গ্রুপ পর্বের চার ম্যাচ শেষে ছয় পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে আছে নিউজিল্যান্ড। তাদের বাকি দুটি খেলাই হবে মুম্বাইয়ে। ১৩ মার্চ কানাডা এবং ১৮ মার্চ স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে।

No comments

Powered by Blogger.