কাকার দুঃখ

ম্যাচটা হতে পারত দুই রিয়াল মাদ্রিদ তারকার মুখোমুখি লড়াইয়েরও। কিন্তু আগের ম্যাচে রেফারির লাল কার্ড দর্শক বানিয়ে দিয়েছে কাকাকে। আর তাই ক্রিস্টিয়ানো রোনালদোর মুখোমুখি আজ হতে হচ্ছে না এই প্লে-মেকারকে। ম্যাচটি খেলতে পারবেন না বলে খারাপই লাগছে কাকার। বন্ধুর বিপক্ষে মাঠে নামার জন্য যে মুখিয়ে ছিলেন।
‘এটা খুবই হতাশার যে আমি ম্যাচটা খেলতে পারছি না। আমার বন্ধু রোনালদো তো আছেই, একই সঙ্গে ওদের দলে তিন-চারজন ব্রাজিলিয়ান খেলোয়াড়ও আছে। ম্যাচটা তাই ভিন্ন মাত্রার এক লড়াই। বছরের পর বছর ধরে এই দুই দলের ম্যাচ অন্যরকম একটা প্রতিদ্বন্দ্বিতা হয়ে উঠেছে’—বলেছেন কাকা।
গত সাত বছরে এই প্রথম লাল কার্ড দেখলেন কাকা। যদিও দায় তাঁর নেই। রেফারির দায়ই বেশি। কাকার এই ভেবে ভালো লাগছে, রোনালদোও তাঁর পাশে আছেন, ‘আমার মাথা বিগড়ে যায়নি যে আমি ইচ্ছে করেই ওমনটা করব। সেটা আসলে ছিল ঘটনার আকস্মিকতায় ঘটে যাওয়া একটা ঘটনা। রোনালদোর সঙ্গে ফোনে কথা হয়েছে আমার। সেও বলেছে, আমার সঙ্গে যেটা করা হলো, সেটি অন্যায়।

No comments

Powered by Blogger.