আমার সবচেয়ে ভালো সিদ্ধান্ত ছিল তোমাকে পছন্দ করা : ওবামা

ভালোবাসা দিবস উপলক্ষে দি এলেন ডিজেনারস অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছিলেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। হঠাৎ স্ত্রী মিশেল ওবামার ভয়েস মেসেজ বেজে উঠল। চমকে উঠে ওবামা শুনলেন, কবিতা আবৃত্তি করছেন মিশেল- রোজেস আর রেড, ভায়োলেটস আর ব্লু, ইউ আর দ্য প্রেসিডেন্ট অ্যান্ড আই অ্যাম ইউর বু (গোলাপ দেখতে লাল আর বেগুন নীলিমা, তুমি হলে প্রেসিডেন্ট আমি তোমার প্রেমিকা)।
এই মেসেজ পাওয়ার পর ওবামা এবার মিশেল উদ্দেশের কবিতা আবৃত্তি করলেন। তবে তার পরিকল্পনা ছিল কবিতাটি তিনি ব্যক্তিগতভাবে শোনাবেন। কিন্তু তার আগেই অনুষ্ঠানের লাল পর্দার সামনে দাঁড়িয়ে পুষ্পবেষ্টিত হয়ে ওবামার কণ্ঠে বেজে উঠল ‘মিশেল এই ভ্যালেন্টাইন ডেতে আমি তোমার সঙ্গে ঠিক কাজটাই করব। আমি তোমার জন্য কিছু জাকচিনি ব্রেড তৈরি করতে যাচ্ছি। তারপর তোমার পছন্দ অনুযায়ী আমি প্লেটে কিছু সবজি ছড়িয়ে দেব।’ এবার তিনি কঠিন সিদ্ধান্তের মতো ঘোষণা করলেন, ‘মিশেল, প্রেসিডেন্ট হিসেবে আমি অনেক বড় বড় সিদ্ধান্ত নিয়েছি। তবে আমি এখন পর্যন্ত সবচেয়ে ভালো যে সিদ্ধান্তটা নিয়েছিলাম তা ছিল তোমাকে পছন্দ করা। আমার সঙ্গে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। আমি তোমায় ভালোবাসি।’ ডেইলি মেইল।

No comments

Powered by Blogger.