অভিনয়ে ফিরছেন সারিকা

খামখেয়ালিপনার কারণে অভিনয় থেকে দূরে সরে গিয়েছেন মডেল অভিনেত্রী সারিকা। দীর্ঘদিন তাকে মিডিয়ার কোনো মাধ্যমেই দেখা যায়নি। গেল মাসে বিয়ে করে সংসারীও হয়েছেন। সারিকা ভক্তদের জন্য সুখবর হচ্ছে, ফের অভিনয়ে ফিরছেন তিনি। আসছে ঈদের পরই কাজে ফেরার ঘোষণা দিয়েছেন। এ প্রসঙ্গে সারিকা বলেন, ‘আমার বিয়ের আগে অনেক কথাই রটেছে। কিন্তু যা রটেছে তার সব মিথ্যা প্রমাণিত হয়েছে। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি যে,
আমি আমার জীবনে মনের মতো একজন সঙ্গী খুঁজে পেয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে-শান্তিতে সারাটা জীবন কাটিয়ে দিতে পারি। এরই মধ্যে আমার কাছে বেশকিছু ভালো নাটকের স্ক্রিপ্ট এসেছে। আমি সেগুলো দেখছি, পড়ছি। ভালো লাগলে আসছে ঈদের পর থেকেই আবারও অভিনয়ে নিয়মিত হব।’ তিনি আরও জানান, ভালো নাট্যনির্মাতাদের নির্দেশনাতেই একদম বেছে বেছে কাজ করব। তবে সবার আগে সংসার জীবনকে প্রাধান্য দেব, তারপর অভিনয়। এদিকে বিয়ের দু’বছর আগে চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছার কথা জানালেও আপাতত চলচ্চিত্রে কাজ করার কোনো ইচ্ছা নেই বলেও তিনি জানান। সর্বশেষ সারিকা অভিনেতা অপূর্ব পরিচালিত ‘ব্যাকডেটেড’ টেলিফিল্মে অভিনয় করেন।

No comments

Powered by Blogger.