আওয়ামী লীগকে হারানো অসম্ভব

আওয়ামী লীগকে হারানো অসম্ভব মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, আমার বিশ্বাস সারা দেশে আওয়ামী লীগের বিশাল ভোট ব্যাংক আছে।
আমাদের দলের নেতাকর্মীরা যদি সুসংগঠিতভাবে কাজ করে এবং ভোটাররা যদি এগিয়ে আসে তাহলে আওয়ামী লীগকে হারানো অসম্ভব। গতকাল  বিকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভার একপর্যায়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। জয় বৈঠক প্রসঙ্গে বলেন, নির্বাচনী প্রস্তুতি নিয়ে আমাদের কি করণীয় তা ঠিক করতে এই সভার আয়োজন করা হয়েছে। তিনি বলেন, আগামী নির্বাচন আমাদের দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা ভিশন ২০২১ বাস্তবায়নের অঙ্গীকার নিয়ে সরকার গঠন করেছিলাম। অঙ্গীকার পূরণের অর্ধেক পথ আমরা এসেছি বাকি অর্ধেক এখনও বাকি। জয় বলেন, উন্নয়নের কাজ পূরণ করার জন্য আগামী নির্বাচনে আমাদের বিজয়ী হওয়া গুরুত্বপূর্ণ। এজন্য পরিকল্পিতভাবে গুছিয়ে এগুতে হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জয় বলেন, সারা দেশে সাংগঠনিক সফর করার পরিকল্পনা আমার আছে। আমি চেষ্টা করবো দেশের যতটুকু সম্ভব সাংগঠনিক সফর করবো।

আওয়ামী লীগের নির্বাচন প্রচার কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, ড. আবদুর রাজ্জাক, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, আবদুল মান্নান খান, ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম, ড. হাছান মাহমুদ, আবদুল মতিন খসরু, ফরিদুন্নাহার লাইলী, মৃণাল কান্তি দাস প্রমুখ। বৈঠক সূত্র জানায়, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার প্রণয়নের বিষয়ে আলোচনার জন্যই নেতাদের সঙ্গে বৈঠক করেন জয়।

No comments

Powered by Blogger.