পাওলি দামের শরীরে কী খেলা করে?

পাওলি দামের শরীরে কী খেলা করে, তা নিয়ে কল্পনার অন্ত নেই ভক্তদের। সেসবের কিছুটা মাঝেসাঝে চোখেও পড়ে ভিডিও ফুটেজ বা ছবি-টবি থেকে। এবারেরটাই যা চোখে দেখে টের পাওয়ার উপায় নেই।
থাকবেই বা কী করে, পাওলির গায়ে যে লেগেছে অজানা বাতাস। সেই বাতাসেই পুরোদমে গা ভাসিয়েছেন নায়িকা। সঙ্গে রয়েছেন পরিচালক অঞ্জন দাশও। ঘাবড়াবেন না, তাঁরা যা করছেন, সামনাসামনিই করছেন- লুকিয়ে-চুরিয়ে নয়। কেন না, ‘অজানা বাতাস’ নামে ছবিতে নায়িকাকে সই করিয়েছেন পরিচালক।
এখন বিখ্যাত সাহিত্যিকের লেখাকে ভিত্তি করে ছবি করার কথা, নতুন কিছু নয়। উপন্যাস, ছোট গল্প- সবকিছু থেকেই সময়ে সময়ে পরিচালকরা তৈরি করেছেন ছবি। পরিচালনার নিঁখুত কারুশৈলীতে সেসব ছবির বেশ কিছু হিটও হয়েছে। কিন্তু কবিতাকে ভিত্তি করে ছবি গড়ার কথাটা বেশ অন্যরকমের। তবে পরিচালক ইতিমধ্যেই সেই অসাধ্যসাধন করে ফেলেছেন। ছবিটির চিত্রনাট্য বিখ্যাত কবি ও লেখক জয় গোস্বামীর ‘ষড়যন্ত্রকারী’ কবিতা অবলম্বনে গড়ে উঠেছে।তা, ছবিতে কীরকম চরিত্রে অভিনয় করছেন পাওলি দাম? ছবিতে নায়িকার চরিত্রটি একটি বিজ্ঞাপন সংস্থায় কর্মরতা নারীর। কিন্তু তাঁর বিপরীতে কোন অভিনেতাকে পাবেন দর্শক-এ ব্যাপারে এখনই কিছু বলতে নারাজ পরিচালক।
আপাতত অজানা বাতাসে পাওলির ভেলকি দেখতে ‘ওয়েটিং’ জারি রাখতেই হবে সকল ভক্তদের!

No comments

Powered by Blogger.