পাল্টাপাল্টি গুলিতে নিহত ভারতের ধনকুবের দুই ভাই

সম্পদ নিয়ে বিরোধের জের ধরে নিজেদের মধ্যে গুলি বিনিময় করে প্রাণ হারিয়েছেন ভারতের দুই ধনী ব্যবসায়ী। গতকাল শনিবার দুপুরে ওই ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন মদ ও রিয়েল এস্টেট ব্যবসায়ী পন্টি চাধা ও তাঁর ভাই হরদ্বীপ। নয়াদিল্লির দক্ষিণে মেহরাউলি এলাকায় নিজেদের বাড়িতে মারা যান তাঁরা।


স্থানীয় এক পুলিশ কর্মকর্তা জানান, সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বেশকিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল দুই ভাই মেহরাউলির নিজেদের একটি খামারবাড়িতে এ নিয়ে বৈঠকে বসেন। বৈঠক শান্তিপূর্ণভাবেই চলছিল। কিন্তু এক সময় হঠাৎ করেই দুজনের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দুজনই নিজেদের কাছে থাকা পিস্তল বের করেন এবং একে অপরকে লক্ষ্য করে গুলি ছোড়েন। এতে বুকে গুলিবিদ্ধ হন দুজনই। এরপর দুই ভাইকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। বাড়ির নিরাপত্তারক্ষীরা দুই ভাইকে বাধা দেওয়ার চেষ্টা করেন। তবে ব্যর্থ ও গুলির আঘাতে আহত হন তাঁরাও। গতকাল দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।
চাধা গ্রুপের মদ, রিয়েল এস্টেট, সুগার মিল, পেপার মিলসহ ১২টি ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে। যার বর্তমান বাজারমূল্য ছয় হাজার কোটি রুপি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমস।

No comments

Powered by Blogger.