বাণিজ্য সংবাদ- সাউথইস্ট ব্যাংকে ডিপিডিসির বিদ্যুৎ বিল পরিশোধের সুবিধা

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) গ্রাহকদের মাসিক বিদ্যুৎ বিল সংগ্রহের জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেড ও ডিপিডিসির মধ্যে গতকাল মঙ্গলবার একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ডিপিডিসির বোর্ড রুমে এক অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুল আলম ও ডিপিডিসির সচিব মরণ কুমার চক্রবর্তী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।


চুক্তির ফলে এখন থেকে ডিপিডিসির গ্রাহকেরা সাউথইস্ট ব্যাংকের যেকোনো শাখা থেকে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধার মাধ্যমে দ্রুত ও নির্ভুল ব্যবস্থাপনায় তাঁদের মাসিক বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন।
অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ইনফরমেশন টেকনোলজি এস এম মাঈনুদ্দীন চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও গুলশান শাখাপ্রধান এ কে এম নুরুল আলম, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব করপোরেট মার্কেটিং ডোনাল্ড রোজেটি এবং ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. নজরুল হাসান, পরিচালক (অপারেশন) এ এম মিজানুর রহমান, পরিচালক (অর্থ) মো. আসাদুজ্জামান, পরিচালক (প্রকৌশল) এস এম মঞ্জুর উল আহসানসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য শীর্ষ কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

No comments

Powered by Blogger.