লারার চমক

চমক দেয়ায় বরাবরই আনন্দ লারা লোটাসের। আর সে চমক হয়ে থাকে তার নানাধর্মী পর্দা উপস্থিতির মাধ্যমে। এবারের ঈদেও তেমন কিছু চমক নিয়ে টিভি পর্দায় আসছেন লারা। ছোট পর্দার ঈদ আয়োজনে তিন ধরনের উপস্থিতি ঘটবে এ লাস্যময়ীর।

এগুলো হচ্ছে অভিনয়, উপস্থাপনা এবং নাচ। এ তিন ধারার মধ্যে উপস্থাপনাতেই এবার বেশি পাওয়া যাবে লারাকে। বিটিভিতে তারার ভুবনে নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন লারা লোটাস। যেটি নির্মিত হচ্ছে দুই সংগীত তারকা কুমার বিশ্বজিৎ ও ফাহমিদা নবীকে নিয়ে। বিটিভিতে ‘গীতি আলাপন’ নামে আর একটি অনুষ্ঠান উপস্থাপনায়ও থাকছেন লারা লোটাস। এছাড়া দিগন্ত টিভিতে ঈদের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দিন দুপুর ১২টায় প্রচার নির্ধারিত রান্নার অনুষ্ঠান ‘রসনা বিলাস’, চ্যানেল সিক্সটিনে ঈদের প্রথম থেকে পঞ্চম দিন পর্যন্ত রাত ৯টায় প্রচার নির্ধারিত ‘সবুজ ছায়া ঈদ স্পেশাল নাটকের গান’, ইন্ডিপেন্ডেন্ট টিভিতে রান্নার অনুষ্ঠান ‘৬৯ ডিগ্রি সেলসিয়াস’, গাজী টিভির গানোফোন লাইভের ঈদের তৃতীয় ও চতুর্থ দিনের আয়োজন এবং একই চ্যানেলের প্রতিটি ঈদ অনুষ্ঠান শুরুর আগে ঘোষণা উপস্থাপনায় দেখা যাবে লারাকে।
এ পর্দাকন্যা অভিনীতি এবারের ঈদের নাটকের মধ্যে রয়েছে বিটিভিতে ‘লুকোচুরি গল্প’, একুশে টিভিতে ‘বিয়ে করবো স্পন্সর চাই’, চ্যানেল ২৪-এ ‘রঙিন সুতো’ ছাড়াও আরও তিন-চারটি নাটক। লারা লোটাস এবার নৃত্যশিল্পী হিসেবে টিভি পর্দায় উপস্থিতি ঘটাবেন বিটিভিতে ‘দুজন দুজনার’, এটিএন বাংলায় ‘আনন্দ হিল্লোল’ সহ আরও কয়েকটি অনুষ্ঠানে। ঈদের তিন ধারার পর্দা উপস্থিতি প্রসঙ্গে লারা লোটাস বলেন, আমি বরাবরই বেছে বেছে কাজ করি। আর এ কারণে বছর জুড়ে আমাকে পর্দায় খুব বেশি দেখা যায় না। একমাত্র ঈদেই আমি চেষ্টা করি নানা ধরনের পারফরমেন্সে হাজির হতে। এবারও তেমনভাবেই দর্শকরা আমাকে পাবেন।

No comments

Powered by Blogger.