টানা পাঁচ রাত...

দিনের বেলায় নয়, টানা পাঁচ রাত শুটিং করলেন বর্তমান  প্রজন্মের মডেল  ও অভিনয়শিল্পী সারিকা। এভাবেই একটানা কাজ করে  তিনি শেষ করলেন ‘ছেলেটি আমাকে বাঁচিয়েছিল’ টেলিছবির  শুটিং।

এটি পরিচালনা করেছেন মেজবাউর রহমান সুমন। সারিকা বলেন, আমি এ পর্যন্ত অনেক নাটক ও টেলিছবিতে কাজ করেছি। কিন্তু এত পরিশ্রম করে, সারা রাত জেগে কখনো শুটিং করিনি। এই টেলিছবির কথা অনেক দিন মনে থাকবে। টেলিছবির গল্প সম্পর্কে সারিকা বলেন, এখানে আমি উচ্চবিত্ত পরিবারের একটি মেয়ে, যার নাম রূপা। খুবই রণশীল পরিবেশে বড় হয়ে ওঠা মেয়েটি তার পরিবারের সঙ্গে মানিয়েই চলছিল। হঠাত্ করে বাবার সঙ্গে সামান্য একটা কারণে বড় ধরনের  ঝগড়া লেগে যায় রূপার। এরপর রাগ করে মেয়েটি ঘর থেকে বেরিয়ে পড়ে।
প্রথম দিকে ঘোরাফেরা করতে ভালো লাগলেও রাত যত গভীর হতে থাকে মেয়েটি ভয় পেতে শুরু করে। ঘটতে থাকে নানা ঘটনা। এভাবেই নানা ঘটনার মধ্য দিয়ে “ছেলেটি আমাকে বাঁচিয়েছিল” টেলিছবির গল্প এগোতে থাকে। শুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে সারিকা বলেন, টানা পাঁচ রাত ঢাকা শহরের বিভিন্ন এলাকায় শুটিং করেছি। আর দিনের বেলা ঘুমিয়ে কাটিয়েছি। এর আগে নাটকের শুটিংয়ে এক রাত হয়তো শুটিং করেছি।  কিন্তু  কখনোই একটানা পাঁচ রাত শুটিং করিনি। এটা আমার অভিনয়জীবনের একেবারেই অন্য রকম এক অভিজ্ঞতা।

No comments

Powered by Blogger.