নতুন বিতর্কে প্লেবয় গার্ল শার্লিন চোপড়া

প্লেবয় ম্যাগাজিনে প্রথম ভারতীয় প্রচ্ছদ-কন্যা শার্লিন চোপড়া আবারও বিতর্কের ঝড় তুলেছেন। সম্প্রতি শার্লিন এক টুইটার বার্তায় লেখেন “আই হ্যাভ সেক্স ফর মানি”। এর পরপরই তাকে নিয়ে বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তুমুল সমালোচনা তৈরি হয়।

শার্লিন চোপড়া কিছুদিন আগে অভিযোগ করেন, “প্রতিদিনই টুইটারের মাধ্যমে পরিচিত-অপরিচিত অনেকের কাছ থেকেই তিনি শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব পাচ্ছেন। এর মধ্যে অর্থের বিনিময়ে তাকে পাওয়ার প্রস্তাবই থাকে বেশি।”
টুইটারে শার্লিনের এই মন্তব্যের পর যখন ঝড়ের পূর্বাভাস পাওয়া যায়, ঠিক তখনই মোক্ষম তীরটি ছোঁড়েন তিনি।

শার্লিন সম্প্রতি টুইটার বার্তায় জানান, অতীতে টাকার বিনিময়ে শয্যাসঙ্গিনী হওয়ার প্রচুর অভিজ্ঞতা থাকলেও আপাতত সে পথ মাড়াতে নারাজ তিনি।

স্বঘোষিত সেক্স-সিম্বল ভারতীয় এই মডেল কাম অভিনেত্রী আরো জানিয়েছেন, এমন একটি ঘটনাও তার মনে পড়ে না যেখানে তিনি স্বেচ্ছায় অর্থের বিনিময়ে শয্যা-সঙ্গিনী হয়েছেন। এ বছর জুলাই মাসে লসএঞ্জেলেস সফর শেষ করে দেশে ফেরার পর যৌনতা সম্পর্কে তার চোখ খুলে গিয়েছে বলেও জানান তিনি।

শার্লিন টুইটারে আরো লিখেছেন, “আমি খোলামেলা পোশাকে স্বাচ্ছন্দ্য বোধ করি। পাশাপাশি আমার যৌন আবেদনকেও ছবি আর ভিডিওর মাধ্যমে ফুটিয়ে তুলতে পছন্দ করি। এতে কেউ আমার প্রতি আকর্ষণ বোধ করলে খুব ভালো লাগে। আরো ভালো লাগে আমার প্রতি তীব্র আকর্ষণ নিয়ে কেউ যখন আমাকে টিজ করে।”

টুইটারে শার্লিনের এ ধরনের নিয়ন্ত্রণহীন মন্তব্যে তীব্র বিতর্ক সৃষ্টি হয়েছে। অনেকেই তার মন্তব্যকে নারীর জন্য সম্মানহানিকর বলে আপত্তি করেছেন। আবার কেউ কেউ বলছেন, প্লেবয়ের কাভার গার্ল হওয়ার পর শার্লিন বলিউডে যতটা সাড়া পাবেন বলে ভেবেছিলেন তা না পাওয়ায় এখন আজেবাজে মন্তব্যের মাধ্যমে আলোচনায় উঠে আসতে চাইছেন।

No comments

Powered by Blogger.