ছিনতাইকারীর গুলিতে স্ত্রী নিহত স্বামী আহত

গাজীপুর সদর উপজেলার সালনা সেতুর ওপর গত মঙ্গলবার সকালে ছিনতাইকারীদের গুলিতে জুলেখা (৩০) নামের এক গৃহবধূ নিহত ও তাঁর স্বামী মো. শাহিন মিয়া (৪০) আহত হয়েছেন। তাঁরা ঢাকার ফায়দাবাদ এলাকার বাসিন্দা। আহত শাহিন উত্তরার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।


পুলিশ সূত্রে জানা গেছে, জুলেখা ও তাঁর স্বামী মঙ্গলবার সকালে মোটরসাইকেলযোগে জুলেখার বাবার বাড়িশেরপুরের ভাল্লাকান্দায় যাচ্ছিলেন। পথে সালনা সেতুর ওপর একটি প্রাইভেট কারে আসা চার-পাঁচজন ছিনতাইকারী মোটরসাইকেলের গতিরোধ করে ছিনতাইয়ের চেষ্টা চালায়। ওই দম্পতি চিৎকার শুরু করলে এলাকাবাসী এগিয়ে আসে। এ সময় ছিনতাইকারীরা মোটরসাইকেল আরোহীদের লক্ষ্য করে গুলি ছুড়ে মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাঁদের গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে গাজীপুর সদর হাসপাতাল ও পরে উত্তরার একটি বেসরকারি হাসপাতালে পাঠায়। উত্তরার হাসপাতালে নেওয়ার পথে সকাল সাড়ে নয়টার দিকে জুলেখা মারা যান।
দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হেকিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি জয়দেবপুর থানা এলাকায় ঘটেছে। তাই ওই থানায়ই মামলা হবে।
জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান গতকাল বুধবার বিকেলে জানান, এক নারীর নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে এখনো কেউ থানায় অভিযোগ করেনি।

No comments

Powered by Blogger.