আবারো সানি

সানি বন্দনা বলেন আর সমালোচনাই বলেন সানি কাহিনী কিন্তু শেষ হচ্ছে না। হরদম একেরপর এক তিনি মাঠে গোল দিয়ে যাচ্ছেন। আর দর্শকরা বসে বসে সেটা দেখছেন। তার ভাষ্য বিশ্বাস অনুপযোগী হলেও কোনো অসুবিধা নেই। সানির মুখের কথা শোনার জন্যে উন্মুখ সব দর্শক ও শ্রোতা।
সম্প্রতি সানি নিজের কিছু তথ্য বিশ্ববাসীর সঙ্গে শেয়ার করেছেন। বিশ্ববাসী বলছি এই কারণে যে সানির গণ্ডি এখন আর শুধু বলিউডেই সীমাবদ্ধ নেই। তিনি আন্তর্জাতিক প্রসঙ্গ না হলেও নিজে কিন্তু আন্তর্জাতিক বিষয়বস্তু।
সানি বলেছেন, তিনি তার স্বামী ড্যানিয়েল ওয়েবারকে দেখিয়ে তারপর কোনো কাজে চুক্তিবদ্ধ হন। তার সব কাজের তদারকি করেন তার স্বামী ড্যানিয়েল। জিসম-টু এর স্ক্রিপ্ট আমার হাতে আসার পর ড্যানিয়েলের ব্যস্ততার কারণে আমার কাজটিতে সম্মতি দিতে দেরি হয়েছিল। আমি স্ক্রিপ্টটি পড়েছি তারপরেও কেন যেন বুঝতে পারছিলাম না। যদিও আমার জন্যে স্ক্রিপ্ট ইংলিশে করা হয়েছিল। অবশেষে ড্যানিয়েল পড়ে আমাকে ছবিটি করতে বলেছে।

পাঁচ বছর একসঙ্গে কাজ করার পর প্রায় এক বছর হলো সানি-ড্যানিয়েল বিয়ে করেছেন। সানি বলেন, ‘আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি এবং আমি শুধু তার সঙ্গেই শারীরিক সম্পর্ক স্থাপন করি।’

সানির মতো ড্যানিয়েল নিজেও একজন পর্নো তারকা। এ বিষয়ে ড্যানিয়েল বলেন, ‘আমাদেরকে পর্নোস্টার ট্যাগ দিলে আসলে আপত্তি করার কিছু নেই। আমাদের একটি প্রোডাকশন হাউজ আছে এবং আমি এবং আমার স্ত্রী সানি নিজেদের সম্পর্ককে সবার সঙ্গে শেয়ার করি।’ সূত্র: টাইমস অব ইন্ডিয়া

No comments

Powered by Blogger.