বিয়ের নয় দিন পর প্রবাসীর ওপর হামলা, পরে মৃত্যু

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট ইউনিয়নের বাসন্ডা গ্রামের বাহরাইনপ্রবাসী আবুল বশরের (২৭) ওপর গত শুক্রবার দিবাগত রাতে সন্ত্রাসী হামলা হয়। এরপর হাসপাতালে নেওয়ার পথে গতকাল শনিবার ভোরে তাঁর মৃত্যু হয়।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৪ আগস্ট আবুল বশরের সঙ্গে নাঙ্গলকোট পৌর এলাকার বাতুপাড়া


এলাকার আবুল বাসারের মেয়ে খালেদা আক্তারের বিয়ে হয়। গত বৃহস্পতিবার আবুল বশর স্ত্রীকে নিয়ে বাসন্ডা গ্রামের তাঁর ফুফাতো বোন আয়েশা আক্তারের বাড়িতে বেড়াতে যান। শুক্রবার রাত আনুমানিক একটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বশর ঘর থেকে বের হন। ওই সময়ে একদল সন্ত্রাসী লাঠি ও দা নিয়ে তাঁর ওপর অতর্কিতে হামলা করে। বাড়ির লোকজন বিষয়টি টের পেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে লোকজন আবুল বশরকে দ্রুত নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সদর দক্ষিণ উপজেলার আলীশ্বরের একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আবুল বশর মারা যান। হাইওয়ে পুলিশ তাঁর মৃতদেহ উদ্ধার করে।
এ ব্যাপারে নিহতের বাবা দুদু মিয়া নাঙ্গলকোট থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করেন। অন্যদিকে, হাইওয়ে পুলিশ সদর দক্ষিণ থানায় অপমৃত্যুর মামলা করে। নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মফজল আহমদ খান বলেন, ‘বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করছি।’

No comments

Powered by Blogger.