খান ফিল্মের আমি অলংকার নইঃ ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফ প্রযোজকদের টপ ফেভারিট এমনকি খানদের কাছেও। খান প্রযোজনা প্রতিষ্ঠান তাদের ছবিকে বক্স অফিস হিট করতে ব্যবহার করছেন ক্যাটকে। সালমানের সঙ্গে ক্যাটের অভিনীত ‘এক থা টাইগার’ আসছে ঈদে মুক্তি পাবে।

নাম এখনো চূড়ান্ত হয়নি শাহরুখ খানের সঙ্গে একটি ছবি এ বছরের শেষের দিকে মুক্তি পাবে। এছাড়া ক্যাটের হাতে আছে আমির খানের বিপরীতে অভিনীত ধুম-থ্রি ছবি। তিন সুপারস্টারের সঙ্গে ক্যাটের মোটা দাগের প্রকল্পই প্রমাণ করে তার উত্তরোত্তর চাহিদা বৃদ্ধির কাহিনী।
একটি জাতীয় দৈনিকে খান পরিবারের ছবিতে অংশ নেয়ার বিষয়ে ক্যাটরিনা তার অনুভূতির কথা ব্যক্ত করেছেন। আমি আমার নির্মাতার প্রতি কৃতজ্ঞ এই জন্যে যে তিনি আমাকে খান ফিল্মে শুধু অলংকার হিসেবে ব্যবহার করেননি। আমার চরিত্রটি এখানে খুবই গুরুত্বপূর্ণ। কৌশলগত একটা ব্যাপার আছে বলতে পারেন। যে কেউই এই ধরনের ছবিতে অভিনয়ের ব্যাপারে প্রলুব্ধ হবে তার কারণ যে অভিনেতার প্রতি তিনি মুগ্ধ তার সঙ্গে কাজ করতে পারছেন, একইসঙ্গে পাচ্ছেন প্রজেক্টের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ের সুযোগ।

আমাকে প্রশ্ন করা হয়েছিল আমি নাকি কেবলমাত্র খান ফিল্মের অলংকার হতে যাচ্ছি। আমি তাদের বলতে চাই অবশ্যই এই ছবির লাগাম সালমান ধরে রেখেছে কিন্তু আমার চরিত্রের ভূমিকাও উপাদান সমৃদ্ধ। পরিচালক কবির তার নায়িকার জন্য ক্যান্ডি চোষার মতো চরিত্র এখানে রাখেননি।

ক্যাটরিনা স্বীকার করেন যে তিনি সালমান, শাহরুখ, আমির এই তিন কেউকেটাদের কারো মতোই না। দুই দশকেরও বেশি সময় ধরে তাদের অস্বাভাবিক রকমের জনপ্রিয়তা এবং হার্টথ্রব ইমেজ রক্ষা করে চলা তার পক্ষে দুঃসাধ্য।

বলিউডে গত নয় বছরের ক্যারিয়ারে নিজেকে একজন চূড়ান্ত সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন ইন্দো-ইউরো অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বলিউডের যাত্রার শুরুতেই তিনি নজরে পড়েন সুপারস্টার সাল্লু মিয়ার। সাল্লু তখন জীবন থেকে সবে ঐশ্বরিয়া রাইকে হারিয়ে বেসামাল। ঠিক সেই সময়ে ক্যাট সাল্লুর জীবনে সঞ্জিবনী সুধা হয়ে দেখা দেন। আর সাল্লু এর বিনিময়ে বলিউডে ক্যাটের পথচলাকে মসৃন করে দেন।

No comments

Powered by Blogger.