কেন্দুয়ায় প্রতিপক্ষের হামলায় একজনের মৃত্যু

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় পুলিশ ক্যাম্প থেকে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় আহত আবদুল হেলিম (৫০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির পরিবার ও পুলিশ জানায়, উপজেলার পাইকুড়া ইউনিয়নের চিটুয়া গ্রামের আবদুল বারেকের সঙ্গে প্রতিবেশী হেলিমের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল।


প্রতিপক্ষের হামলার আশঙ্কায় তিন মাস ধরে আবদুল হেলিম ও তাঁর ছেলেরা বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। এ অবস্থায় নিজেদের পুকুরের মাছ ধরার সময় হেলিম পুলিশের কাছে জীবনের নিরাপত্তা চাইতে গত বুধবার রাতে স্থানীয় পেমই পুলিশ ফাঁড়িতে যান। রাত সাড়ে ১০টার দিকে সেখান থেকে ফেরার পথে রোয়াইলবাড়ি-পাইকুড়া সড়কের জাঙ্গালিয়াপাড়া এলাকায় প্রতিপক্ষের লোকেরা হেলিমকে রামদা দিয়ে এলোপাতাড়ি কোপায়। পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় হেলিমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে হেলিমের মৃত্যু হয়।
স্থানীয় পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. মিরাশ উদ্দিন জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় দুই নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

No comments

Powered by Blogger.