বিগ বস-৬-এ কিম

বিগ বস মানেই বাজার গরম। এই টেলিভিশন রিয়্যালিটি শো নতুন নতুন চমকে প্রথম থেকেই টিভির দর্শকদের কাছ থেকে একের পর এক অন্য শো-এর টিআরপি ছিনিয়ে নিয়েছে। হবে নাই বা কেন? ভারতীয় ছবির বেশির ভাগ যৌনপ্রতিমাকে তো এই অনুষ্ঠানই তুলে ধরেছে।
তাদের সঙ্গে একঘরে নিশিদিন থাকতে কেমন লাগে, সেই ফ্যান্টাসিকেও বারবার উসকেছে তো এই শো-ই!  সে রকমই চমক নিয়ে ফের আসছে বিগ বস সিজন-৬। তা, এবারে বিগ বস-এর ঘরে ঠাঁই মিলছে কোন শরীরসর্বস্ব সুন্দরীর? গেলবার তো সবাইকে ব্যোমকে দিয়ে গিয়েছিলেন সানি লিওন; এবারেও সেরকম জাঁকালো কেউ একটা থাকলে তবে তো খেলা জমবে! তো, নেক্সট ইজ হোয়াট?ৎ
এবারের বিগ বস-এর এক্সক্লুসিভ ধামাকা হলো আমেরিকা খ্যাত কিম কারদাশিয়ান। এই জনপ্রিয় সুন্দরী মার্কিন মডেল-অ্যাঙ্কর ভারতীয় টিভি পর্দায় রাতের মজলিশ কাঁপাতে এক্কেবারে তৈরি। ইতিমধ্যেই এই খবরকে জনপ্রিয়তার তুঙ্গে তোলার প্রয়াসে কালার্স চ্যানেলে কিমের নানা উত্তেজক ছবি নিয়ে প্রচারে নেমেও পড়েছে বিগ বস গ্রুপ অ্যান্ড কোম্পানি। শিল্পার গ্ল্যামার বা সালমানের ক্যারিশমা ছাড়িয়ে শোয়ে রুপোলি পর্দার তারকাদের কাজিয়া যে ডিনার টেবিলে চাটনির থেকেও সেরা আকর্ষণ, তা বিগ বস আগেও বহুবার প্রমাণ করেছে। সেই রেশ রাত জুড়ে ছড়িয়ে দেয়ার জন্যই কিমের মতো সেক্স বম্বকে আনা কি না- সে বিতর্ক বরং উহ্যই থাক। শরীরী হিল্লোলে ১৮-৮০-কে নাড়িয়ে দেয়ার চল বিগ বস প্রথম থেকেই শুরু করে ছিল; সে রাখি সাওয়ান্ত-ই হোক বা শ্বেতা তিওয়ারি। অ্যাটম বোমার কাজ করেছিলেন গত সিজনের পর্নস্টার সানি লিওন। সে মাতামাতির রেশ এখনও শেষ হয়নি। কিমকে দিয়ে এবার কোন ধামাকা দিচ্ছে এইবারের বিগ বস তার জন্য তো অপেক্ষা করতেই হবে।

এবারেও হাল্কা কমিক অ্যাঙ্করিংয়ে দর্শকদের মন জয় করতে সল্লু মিঞাঁ আসবেন কি না, তা নিয়ে এখনও সংশয় আছে। ব্যাংককে শ্যুটিংয়ে ব্যস্ত সামান সদর্থক আভাস দিয়েই জানিয়েছেন, “বিগ বস আমার নিজের খুব প্রিয়। আমি ভীষণ খুশি হব আবার কাজ করতে পারলে। কিন্তু ছবির কাজে সত্যিই খুব ফেঁসে আছি। আমার কাছে ওদের অফার আছে; যদি আমি নিজের কাজ সামলে ডেট বের করতে পারি, তবে আমার ভক্তদের সঙ্গে আমার কালারসের পর্দায় দেখা হবে। প্রমিস করছি, এবার আরও ভালো করে তৈরি হয়ে আসব।”

অক্টোবর থেকে কালার্সে পুরনো স্লটেই শুরু হচ্ছে বিগ বস! রীতি মেনে বিগ বসে এবারও ভোজপুরি তারকাদের সমারোহ। মনোজ তিওয়ারি, রাজা চৌধুরি থেকে শুরু করে রবি কিষণ এমনকি, বিগ বস-৪ বিজেতা শ্বেতা তিওয়ারিও এই শোয়ে থাকবেন। প্রাক্তন স্বামী রাজা চৌধুরির সঙ্গে কাজ করতে সমস্যা হবে কি না, তা নিয়ে বেশ খোলামেলা শ্বেতা। জানাচ্ছেন, “আমি প্রফেশনাল। আর এটা একটা গেম শো। রাজার সঙ্গে আমার আর কোনো সম্পর্ক নেই। খেলার খাতিরে এক সঙ্গে থাকব; ব্যস। আমার এতে কোনো ছুঁৎমার্গ নেই। ও আমাকে না ঘাঁটালেই, আমি চুপ থাকব। মিটে গেল।”

অন্যদিকে রাজার মতে, “আমি অতীত নিয়ে ভাবি না। শ্বেতা থাকবে নিজের মতো। আমি আমার মতো। আমার এখন নিজের জীবন আছে। সেখানে শ্বেতা তিওয়ারির কোনো জায়গা নেই। এ নিয়ে অযথা বিতর্ক তৈরি করবেন না প্লিজ। এখানে আমরা টাকার জন্য খেলতে এসেছি।”

শো যে এখন থেকেই জমে উঠেছে তার আঁচ তো পাওয়াই যাচ্ছে। একঘরে থাকলে যে আবার খটাখটি বাধবে না, কে তার গ্যারান্টি দেবে?

তবে তুরুপের তাস সেই বিদেশিনীই- কিম কারদাশিয়ান। এন্ডেমোল ইন্ডিয়ার সিইও দীপক ধর জানাচ্ছেন, “দেখুন আমরা সব সময় চাইব, যেকোনো মূল্যে আমাদের শো হিট হোক। গতবার সানি লিওন আসার পর, এই শো কী রকম জনপ্রিয় হয়েছিল, সে তো সবাই জানেন। এবারও আমরা প্রচুর আন্তর্জাতিক স্টারকে চেয়েছিলাম। কিম রাজি হয়েছেন প্রাথমিক ভাবে। আশা করি, এই সিজনেও আমরা দর্শকদের প্রিয় হতে পারব।”

তবে, কিম নাকি এমন দর (প্রায় সাড়ে চার কোটি) হেঁকে বসেছেন, যাতে সংস্থা একটু নড়েচড়ে বসেছে। কিন্তু সানি পরবর্তী জনপ্রিয়তার এফেক্টের কথা ভেবেই, কিমকে নিয়ে ফাইনাল সিদ্ধান্তে অনড় থাকতে চাইছে কালার্স এবং এন্ডেমোল ইন্ডিয়া। এখন কিম এসে অন্যদের কিমা কারি বানান কিনা, সেটাই যা দেখার! সূত্র: ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.