পপির বোনের উচ্ছৃঙ্খলতা!

বাংলা চরচ্চিত্রের জনপ্রিয় তিনবারের জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সাদিয়া পারভিন পপির ছোট বোন ফিরোজা পারভীন খেয়ালী ইদানিং উচ্ছৃঙ্খল হয়ে যাচ্ছেন! শুধু তাই নয়, সে বাবার অবাধ্য হয়ে বখে যাওয়া মেয়ের খেতাব পাচ্ছেন তবে বাবার পিটুনিতে আবার সোজাও হয়েছেন।

খুলনার মেয়ে এবং খুলনা বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করা খেয়ালী এতদিন সবার কাছে ভালো মেয়ে হিসেবে পরিচিত থাকলেও এখন তিনি উচ্ছৃঙ্খল মেয়ে হিসেবে পরিচিত হতে যাচ্ছেন। তবে খেয়ালি বাস্তবে উচ্ছৃঙ্খল হননি।

বিশিষ্ঠ খল অভিনেতা আহম্মেদ শরীফ পরিচালিত ‘মাইরের ওপর ওষুধ নাই’ নামে একটি নাটকে বাবার বখে যাওয়া মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। নাটকে খেয়ালী এবং তার মা, পরিবারের কর্তা বাবা এর অবাধ্য হয়ে উচ্ছৃঙ্খল জীবন যাপন করে।

পরবর্তীতে বাবার মাইরের ঠ্যালায় পরে নিজে এবং মা দুজনে সোজা হয়ে যায়।

নাটকে খেয়ালীর মা চরিত্রে অভিনেত্রী রিনা খান, বাবার চরিত্রে জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান এবং প্রেমিক চরিত্রে সাব্বির অভিনয় করেছেন। ফ্রেরুয়ারীতে ভাষা দিবস উপলক্ষে নির্মিত এক ঘন্টার প্যাকেজ নাটকটি ফ্রেরুয়ারীর যেকোনো একদিন বাংলাদেশ টেলিভিশন এ প্রচার হবে।

শখের বশে চলচ্চিত্রের নায়িকা হওয়া খেয়ালি ‘ভুল’ সিনেসার মাধ্যমে তার অভিষেক ঘটান। গ্লামারাস, মেধাবী, অসাধারণ ফিগারের অধিকারী খেয়ালী দর্শকদের মনে দাগ কাটতে সক্ষম।

সেটা খেয়ালী ‘ভুল’ সিনেমায় প্রমাণ করেছে।

প্রযোজক পরিচালকদের দৃষ্ঠি কাড়তেও পেরেছে সে। একাধিক চলচ্চিত্রে এবং নাটকে-টেলিফিল্মে নায়িকা হওয়ার প্রস্তাব পেলেও খেয়ালী এখন পর্যন্ত কোনো চলচ্চিত্রে বা টেলিফিল্মে  অভিনয় করতে রাজি হননি।

তবে চিত্রনাট্য ভালো হওয়ায় মাইরের ওপর ওষুধ নাই নাটকে কাজ করেছি।

এ বিষয়ে খেয়ালী সংবাদ২৪.নেট’কে বলেন, আমার বোন দেশের একজন জনপ্রিয় ও গুণী অভিনেত্রী যার জন্য আমি যেমন তেমন চরিত্রে কাজ করতে পরিনা। বেছে বেছে কাজ করার  ইচ্ছা আমার।

তাছাড়া মিডিয়াকে আমি এখনও সিরিয়াসভাবে নেইনি। এখন যে কাজগুলো করছি সেগুলো নিজের ভালো লাগা থেকে করছি। পরিবারের এবং নিজের পছন্দের বাছাই করা কিছ কিছু কাজ চরিত্র করবো।

ফ্রেরুয়ারিতে নাটকটি প্রচার হওয়ার পর দর্শকদের অভিমত পাওয়ার পরই নতুন কাজ করা শুরু করবো।

No comments

Powered by Blogger.