ঢাকায় শ্রেয়া ঘোষাল

ভারতের জনপ্রিয় কন্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল এখন ঢাকায়। বিপিএলের থিম সং প্রকাশনা উপলক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) গভর্নিং কাউন্সিল ও এর ইভেন্ট স্বত্ব কিনে নেয়া গেম অন স্পোর্টস ম্যানেজমেন্ট কনসার্টের আয়োজন করেছে পর্যটন নগরী কক্সবাজারের সমুদ্র সৈকতে। শুক্রবার বিকাল ৪টায় সৈকতের লাবনী পয়েন্টে অনুষ্ঠিত হবে কনসার্টটি।

কনসার্টে অংশ নিতে ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছেন ভারতের জনপ্রিয় কন্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল। ঢাকায় একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন তিনি। শুক্রবার বিমান যোগে তিনি কক্সবাজার যাবেন বলে বিপিএল সূত্রে জানা গেছে।

এদিকে বিপিএলের ওই কনসার্টে চমক হিসেবে যোগ দিতে পারেন ভারতের জনপ্রিয় ট্যালেন্ট হান্ট অনুষ্ঠান ইন্ডিয়ান আইডল তারকা অমিত পল। ভিসা সংক্রান্ত জটিলতার কারনে তার বাংলাদেশে আসার ক্ষেত্রে যে সমস্যার সৃষ্টি হয়েছিল সেটির অনেকটাই সমাধান হয়ে গেছে বলে বিপিএল সংশ্লিষ্ট সূত্রটি উল্লেখ করেছেন।

যে কারণে কনসার্টে তার অংশগ্রহনের সম্ভাবনার সৃষ্টি হয়েছে।

সুত্রটি সংবাদ২৪.নেট’কে বলেন, ‘আগে থেকেই শ্রেয়া ঘোষালের সঙ্গে ইন্ডিয়ান আইডল তারকা অমিত পলের সাথে আলাপ আলোচনা সম্পন্ন হয়েছিল। তবে ভিসা জটিলতার কারণে তার অংশগহনের বিষয়টি অনিশ্চয়তার মধ্যে পড়ে যায়। এ কারণে অমিত পলের নাম প্রচার করা হয়নি।’

সর্বশেষ তথ্য অনুযায়ী ভারতীয় এই তরুণ কন্ঠশিল্পীর ভিসা জটিলতা প্রায় কেটে গেছে। এখন তিনি যদি বাংলাদেশে সময়মত পৌঁছতে পারেন তাহলে বিষ্ময় হিসেবে সরাসরিই মঞ্চে দেখা যাবে এই কন্ঠশিল্পীকে।

ভারতের ওই শিল্পীদ্বয় ছাড়াও বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড শিল্পী জেমস, নির্বাচিতা, রিঙ্কু, নিশীতা ও ইমরান অংশ নেবেন বিপিএলের প্রথম আসরকে সামনে রেখে আয়োজিত এই কনসার্টে।

টি২০ ক্রিকেটের থিম সংটি কম্পোজিশনে রয়েছেন ভারতের আরেক জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক বাপ্পী লাহিড়ি।


প্রসঙ্গত: শ্রেয়া ঘোষালের দাদার বাড়ি বাংলাদেশের বিক্রমপুরে।

এ প্রসঙ্গে সংবাদ২৪.নেট’কে শ্রেয়া ঘোষাল বলেন, ‘আমার দাদু সুধীরচন্দ্র ঘোষাল ১৯৪৭ সালের দেশ ভাগের আগেই কলকাতা চলে যান। বাবার জন্ম সেখানেই, তবে বিক্রমপুরে এখনো আমাদের অনেক আত্মীয়স্বজন আছেন।’

No comments

Powered by Blogger.