মিমো এবার যাত্রায়!

ড়পর্দা এবং ছোট পর্দা ছেড়ে মিমো এবার যাত্রায়। সুপার হিরোইন লামিয়া সিদ্দিকী মিমো এতদিন বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায়ও দাপিয়ে অভিনয় করে বেড়াতো। মিমো এবার এসব ছেড়ে যাত্রায় নায়িকা হচ্ছেন।

তবে সেটা টেলিভিশন নাটকে। ফেরদৌস হাসান রানার রচনা ও পরিচালনায় নির্মিত এনটিভির নতুন ধারাবাহিক 'বন্ধু আমার' এ যাত্রাশিল্পীর ভূমিকায় কাজ করলেন মিমো। নাটকে মিমোর বিপরীতে অভিনয় করেছেন সুপার হিরো খ্যাত নিলয়।

নাটকটি এনটিভিতে প্রতি শনি ও রোববার রাত ৮টা ৩০মিনিটে প্রচারিত হচ্ছে। এ নাটকে এবার যাত্রাদলের নায়ক-নায়িকা হিসেবে দেখা যাবে নিলয় ও মিমোকে।

নাটকের অন্যান্য শিল্পীরা হলেন মামুনুর রশিদ, হাসান ইমাম, প্রিসিলা পারভিন, অপূর্ব, জেনি, ডা. এজাজ, অহনা, শ্যামল, পিয়াল, হাফিজ, নিসা, পুটু, প্রেমা, রওনক হাসান, নুপুর, বাহার, জুয়েল, রাজ্য, আশিক, মৌরিসহ আরো অনেকে।

নাটক সম্পর্কে মিমো সংবাদ২৪.নেট বিনোদন প্রধান বলেন, টেলিভিশনে যাত্রা  দেখলেও সরাসরি যাত্রা দেখা হয়নি আমার। যদিও আমার গ্রামের বাড়ি খুলনা এলাকায় যাত্রা শিল্পের ব্যাপক চাহিদা। কোন নাটকে যাত্রা শিল্পী হিসাবে এটাই আমার প্রথম অভিনয়।

চরিত্রায়নের েেত্র পরিচালক ফেরদৌস হাসান, ডলি জহুর, হাসান ইমাম, মামুনুর রশিদ আমাকে অনেক সহযোগীতা করেছেন।

আমিও বেশ উপভোগ করেছি যাত্রাশিল্পী হিসাবে অভিনয় করে।

আমার বিশ্বাস দর্শকরাও আমার অভিনয় দেখে মজা পাবেন।' 

No comments

Powered by Blogger.