বার্জারের আর্কিটেকচার পুরস্কার বিতরণ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) গত শনিবার বার্জার অ্যাওয়ার্ড প্রোগ্রাম ফর দ্য স্টুডেন্টস অব আর্কিটেকচার-এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এবার চারটি বিভাগে মোট ১৯ জনকে পুরস্কৃত করা হয়। বিভাগ চারটি হলো বার্জার ট্র্যাভেল গ্র্যান্ট, বার্জার বেস্ট পোর্টর্ফোলিও অ্যাওয়ার্ড, বার্জার প্রমিজিং ডিজাইনার অ্যাওয়ার্ড ও বার্জার বেস্ট ডিজাইন অ্যাওয়ার্ড।চারটি গ্রুপে পুরস্কারপ্রাপ্তরা হলেন গ্রুপ ১-এ বুশরা নাঈম এবং শামীমা চৌধুরী, গ্রুপ ২-এর হুমায়রা রশিদ, সায়মা মুশাররাত এবং এ এস এম শাহেদুর রহমান, গ্রুপ ৩-এর নাঈম মোস্তফা তানবিন ও নাবিলা বিনতে নাসির এবং গ্রুপ ৪-এর নাজিয়া তারান্নুম, আসিফ মোস্তফা তানবিন এবং নাবিলা বিনতে নাসির।


পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০১০-এ প্রধান অতিথি উপস্থিত ছিলেন বুয়েটের উপ-উপাচার্য অধ্যাপক ড. হাবিবুর রহমান। পুরস্কৃতদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, বুয়েটের স্থাপত্য বিভাগের সহযোগিতায় বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের এই আয়োজন স্থাপত্য বিভাগের ছাত্রছাত্রীদের মেধা বিকাশে প্রশংসনীয় ভূমিকা রাখছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী। তিনি বলেন, 'সামাজিকভাবে দায়বদ্ধ করপোরেট নাগরিক হিসেবে আমরা দেশের তরুণ সমাজের মেধা বিকাশে সাহস জুগিয়ে চলেছি, সহযোগিতা করে আসছি। আমরা বিশ্বাস করি, আমাদের রয়েছে উদ্যোগী, উদ্যমী ও কঠোর পরিশ্রমী একটি তরুণ সম্প্রদায়; যারা দেশের আলোকিত ভবিষ্যৎ বিনির্মাণে সক্ষম।' অনুষ্ঠানে জুরি কমিটির সদস্যরা হলেন স্থপতি জালাল আহমেদ, চিত্রশিল্পী হাশেম খান, অধ্যাপক সাজেদা রহমান প্রমুখ।
পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন সংগীত পরিবেশন করে। সংবাদ বিজ্ঞপ্তি।

No comments

Powered by Blogger.