গাড়ি বিজয়ী নম্বর সি-২৮৫৬৪১

দিনটি ছিল তাঁদের জন্য অপেক্ষার, আনন্দেরও। বসুন্ধরা সিটি শপিং মলে গত ঈদুল ফিতর সামনে রেখে যাঁরা কেনাকাটা করেন, দোকানিদের কাছ থেকে তাঁরা পেয়েছিলেন কিছু কুপন। এত দিন তাঁরা ওই কুপনগুলো যত্ন করে রেখেছিলেন। ক্রেতাদের অপেক্ষার পালা শেষ হলো গতকাল বুধবার র‌্যাফল ড্রয়ের মধ্য দিয়ে। এতে প্রথম পুরস্কার (১৫০০ সিসি ব্র্যান্ড নিউ সুবারু ইমপ্রিজা গাড়ি) বিজয়ী কুপন নম্বর সি-২৮৫৬৪১, দ্বিতীয় পুরস্কার (১০৬১ সিসি ব্র্যান্ড নিউ সুজুকি ওয়াগন গাড়ি) বিজয়ী কুপন নম্বর জি-১৭৬০৯৪ এবং তৃতীয় পুরস্কার (১০০ সিসি টিভিএস স্টার স্পোর্টস মোটরবাইক) বিজয়ী কুপন নম্বর এইচ-২৫৭১৯২।


রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল-১-এর এন্টিয়াম হলে গতকাল এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে 'বসুন্ধরা সিটি ঈদুল ফিতর গ্র্যান্ড র‌্যাফল ড্র' অনুষ্ঠিত হয়। আটটি মেগা ও ১৪২টি সুপারসহ মাট ১৫০টি পুরস্কারের জন্য র‌্যাফল ড্র পরিচালনা করা হয়। র‌্যাফল ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের উপদেষ্টা (টেকনিক্যাল) ও বসুন্ধরা সিটির ইনচার্জ টি আই এম লতিফুল হোসেন, দৈনিক কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ইমদাদুল হক মিলন, বিসিডিএলের নির্বাহী পরিচালক (অ্যাকাউন্টস) শেখ আবদুল আলীম, ইডাবি্লউপিডির নির্বাহী পরিচালক (মার্কেটিং অ্যান্ড সেলস) বিদ্যুৎ কুমার ভৌমিক, বসুন্ধরা সিটি শপিং মল দোকান মালিক সমিতির সভাপতি এম এ হান্নান আজাদ এবং বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে চ্যানেল আই। অনুষ্ঠানে কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, 'রুচি ও মানের দিক থেকে বসুন্ধরা সিটি শপিং মল শুধু বাংলাদেশে নয়, পৃথিবীর সেরা শপিং মল। এখন, কেনাকাটা কিংবা শপিং বলতেই বসুন্ধরাকে বোঝে মানুষ।' তিনি আরো বলেন, 'বসুন্ধরা দেশের একটি বৃহত্তম প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানটি দেশ ও মানুষের কল্যাণের জন্য কাজ করছে নিষ্ঠার সঙ্গে। মানুষের সেবাই এ প্রতিষ্ঠানের প্রধান কাজ।' তিনি বসুন্ধরা সিটির মতো এমন একটি শপিং মল গড়ে তোলার জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ জানান। সভাপতির বক্তব্যে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের উপদেষ্টা (টেকনিক্যাল) ও বসুন্ধরা সিটির ইনচার্জ টি আই এম লতিফুল হোসেন বলেন, 'বসুন্ধরা সিটিতে ক্রেতাদের জন্য রয়েছে সর্বাধুনিক ব্যবস্থা। এ ছাড়া ক্রেতাদের ভাগ্য ঘোরানোর এমন সুযোগ প্রতিবছর তো রয়েছেই। বিশ্বের অন্যতম বৃহৎ শপিং মল হিসেবে এর সুনাম ও ঐতিহ্য মানুষের মুখে মুখে। এ সুনাম ধরে রেখে আমরা সব সময় ক্রেতাদের সুযোগ-সুবিধার দিকে গুরুত্ব দিই বেশি।'
কেনাকাটা ও বিনোদনের জন্য ক্রেতা-দর্শনার্থীদের প্রথম পছন্দ বসুন্ধরা সিটি_উল্লেখ করে বসুন্ধরা সিটি দোকান মালিক সমিতির সভাপতি এম এ হান্নান আজাদ বলেন, 'ক্রেতাদের সুযোগ-সুবিধা ও নিরাপত্তার দিকে আমাদের সজাগ দৃষ্টি রয়েছে। এ কারণেই এ শপিং মলের সুনাম ছড়িয়ে পড়েছে দেশ ছাড়িয়ে বিদেশেও।' এরপর অনুষ্ঠানের সভাপতি বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের পক্ষ থেকে র‌্যাফল ড্রয়ের প্রডাক্ট স্পন্সরকারী প্রতিষ্ঠান র‌্যাংগস ইলেকট্রনিঙ্ লিমিটেড, কুপন স্পন্সরকারী প্রতিষ্ঠান ইনফিনিটি মেগা মলকে ক্রেস্ট উপহার দেন। এ ছাড়া ২০১০ সালের শীর্ষ কয়েকটি পুরস্কার তুলে দেওয়া হয় বিজয়ীদের হাতে। পুরস্কার তুলে দেওয়া হয় ২০১১ সালের ঈদুল ফিতরের সেরা তিন কুপন বিক্রেতাকে। এসব প্রতিষ্ঠান হলো বাটা শু, ইনফিনিটি ও গ্যালারি এপেক্স।
র‌্যাফল ড্রয়ের পাশাপাশি ছিল জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

No comments

Powered by Blogger.