কথোপকথন- কাজ করতে করতে পাগল হয়ে যাব

রিচি, কয়েক দিন ধরেই আপনাকে ফোন করছি। কী ব্যাপার! জরুরি কিছু? না, আপনার সাক্ষাৎকার নিতে চাচ্ছি রখুব ব্যস্ত আছি এখন। নতুন একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করছি। রবির মোবাইল ক্লিনিক। পরিচালনা করেছেন অমিতাভ রেজা।
শুনেছি, আগামী দু-এক দিনের মধ্যেই বিভিন্ন টিভি চ্যানেলে এর প্রচার শুরু হবে। ‘ফোবিয়া’ নাটকের কথা মনে আছে? থাকবে না! ওটা তো আমার নিজের নীলাঞ্জনা প্রোডাকশনের নাটক। কবে যাচ্ছে? আমি তো কিছুই জানি না। আজ চ্যানেল নাইনে প্রচারিত হবে। নাটকটির গল্প চমৎকার। পরিচালনা করেছেন সেতু আরিফ। অভিনয় করেছি আমি আর অপূর্ব। কাজের চাপ কেমন? কাজ করতে করতে পাগল হয়ে যাব। একসঙ্গে তিনটি ধারাবাহিকের শুটিং—দেশ টিভিতে প্রচারিত হচ্ছে গোলাম সোহরাব দোদুলের সাতকাহন, এনটিভিতে হিমেল আশরাফের চৌধুরী ভিলা আর এশিয়ান টিভিতে ১৮ জানুয়ারি থেকে প্রচারিত হবে রুলীন রহমানের বিশাখা। এক ঘণ্টার নাটক তো আছেই। ‘সাতকাহন’ ধারাবাহিকের সব কটি চরিত্রের সঙ্গে উপন্যাসের হুবহু মিল আছে?
কিছু পরিবর্তন তো করতেই হয়। তবে নাটকে আমার ‘দীপাবলি’ চরিত্রটি উপন্যাসের ‘দীপাবলি’র মতোই আছে।
কিছুদিন আগে বলেছিলেন, আপনি চলচ্চিত্রে অভিনয় করবেন। ওই চলচ্চিত্রের খবর কী?
শাহনেওয়াজ কাকলীর নীরব প্রেম ছবিতে কাজ করব। কাকলী তাঁর উত্তরের সুর ছবির প্রদর্শনীর জন্য ফ্রান্সে গিয়েছিলেন। সেখান থেকে ফিরে এসেছেন। আশা করছি, এ মাসেই আমাদের কাজের সময়সূচি চূড়ান্ত হবে।

No comments

Powered by Blogger.