কম্পিউটার সোর্স ব্র্যান্ড শপ চালু

আনুষ্ঠানিকভাবে কম্পিউটার সোর্স লিমিটেডের প্রথম ব্র্যান্ড শপের যাত্রা শুরু হয়েছে। ঢাকার ধানমন্ডি ২৭ নম্বর রোডের শিমা ব্লোজম ভবনে এই ব্র্যান্ড শপে থাকছে অ্যাপল, ফুজিৎসু, ডেল, এইচপি, মাইক্রোসফট, ইন্টেল, লেক্সমার্ক ৪৩টি ব্র্যান্ডের প্রযুক্তি পণ্য।
এ ছাড়া সঙ্গে থাকছে এক্সপেরিয়েন্স জোন এবং অ্যাপলের অনুমোদিত পণ্যও। গতকাল বুধবার নতুন এ ব্র্যান্ড শপের উদ্বোধন করেন বাংলাদেশ কম্পিউটার সমিতির পরিচালক মোস্তাফা জব্বার। এ সময় তিনি বলেন, ‘সময় বদলে গেছে তথ্যপ্রযুক্তি খাতে আমাদের উল্লেখযোগ্য উন্নতিও হয়েছে।
কম্পিউটার বা তার এক্সেসরিজের জন্য একটি দেশি ব্র্যান্ড প্রতিষ্ঠা হওয়া উচিত। সে ক্ষেত্রে কম্পিউটার সোর্স লিমিটেডের মতো বড় বড় প্রতিষ্ঠান বড় ভূমিকা পালন করতে পারে।’ এ সময় উপস্থিত ছিলেন কম্পিউটার সোর্সের চেয়ারম্যান সৈয়দা মাজেদা মেহের নিগার, ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুল আরিফ, ইন্টেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়া মঞ্জুর, ডেল বাংলাদেশের প্রতিনিধি আতিকুর রহমান, লজিটেক বাংলাদেশ প্রতিনিধি জামাল রহীমসহ অনেকে। অনুষ্ঠানে এ এইচ এম মাহফুজুল আরিফ বলেন, ‘এটি আমাদের ৩৭মত শাখা।
গ্রাহকের কাছাকাছি পৌঁছাতে এবং সব ব্র্যান্ডে আইটি পণ্য এক ছাদের নিচে থেকে সংগ্রহ করার সুযোগ করে দিতেই আমাদের এই আয়োজন।’ নতুন এ ব্র্যান্ড শপে পাওয়া যাবে ল্যাপটপ, ডেস্কটপ থেকে শুরু করে ব্র্যান্ডভিত্তিক প্রিন্টার, হোমথিয়েটারসহ কম্পিউটারের খুঁটিনাটি যন্ত্রাংশও। থাকছে বিশেষ এক্সিপেরিয়েন্স জোন।—রাকিব মোজহিদ

No comments

Powered by Blogger.