অল্প স্বল্প গল্প

পরিণীতির নায়কভাগ্য বলিউডের পর্দায় শুরুটা তেমন সুবিধার ছিল না তাঁর। প্রথম ছবিতে পার্শ্ব-অভিনেতা হিসেবে প্রদীপের ছায়াতেই ছিলেন। কিন্তু সমালোচকদের চোখে পড়ে যান যশরাজ ফিল্মসের যোগাযোগ কর্মকর্তা ও শখের অভিনেত্রী পরিণীতি চোপড়া।
লেডিস ভার্সেস রিকি ভাল ছবিতে অভিনয়-দক্ষতার জন্য পেয়ে যান ফিল্মফেয়ার পুরস্কারের শ্রেষ্ঠ নবাগত (নারী) পুরস্কারটিও। জানা গেছে, ইতিমধ্যে বড় বড় তিনটি নামী প্রোডাকশন হাউসের ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ২০১৩ সালে অভিনয় করতে যাচ্ছেন যশরাজ ফিল্মসের পরবর্তী বিশাল প্রজেক্ট কিল দিল ছবিতে। ছবিতে পরিণীতির বিপরীতে থাকছেন রণবীর সিং এবং গায়ক কাম নায়ক আলি জাফর। শাদ আলীর পরিচালনায় এ ছবির শুটিং শুরু হবে আগামী অক্টোবরে। উচ্ছ্বসিত পরিণীতি জানিয়েছেন, ‘আমার প্রথম ছবিতে নায়ক ছিল না, দ্বিতীয় ছবিতে নায়ক মারা যায়। সে হিসেবে আমার নায়কভাগ্য তেমন সুবিধার মনে হচ্ছিল না, অবশেষে তৃতীয় ছবিতে আমার বিপরীতে দুই নায়ক পেয়ে আমি খুশি।’
 জাহিদ হোসেন খান
সূত্র: জিনিউজ

সন্তান নিয়েও ব্যবসা!
তারকাদের নিয়ে আমাদের কৌতূহলের শেষ নেই। আমজনতার কৌতূহল মানে কিন্তু ভালো ব্যবসাও। তারকাদের সন্তানের প্রথম ছবি দেখা নিয়েও সবার মধ্যে কৌতূহলের শেষ থাকে না। এ কারণে হলিউডের ম্যাগাজিনগুলোও চড়া দামে কিনে নেয় নবজাতকের প্রথম ছবি প্রকাশের স্বত্ব। শুনতে খারাপ লাগতে পারে, তার পরও এটা এখন বেশ ভালো একটা বাণিজ্য। এদিক দিয়ে কিম কারদাশিয়ান দেখা যাচ্ছে বেশ ধুরন্ধর। সন্তান জন্মের পর প্রথম ছবি প্রকাশের অনুমতি কাকে দেবেন, সেটা জানতে এখনো দেরি করতে হবে। এই রিয়ালিটি শো তারকার সন্তান জন্ম যে এখনো ৩০ সপ্তাহ বাকি! কিন্তু এরই মধ্যে বেশ কামিয়ে নিতে শুরু করেছেন কারদাশিয়ান। নিজের মাতৃত্বের অনুভূতি জানাতে এখন থেকে যতগুলো টিভি সাক্ষাৎকারে হাজিরা দেবেন, এর বিনিময়ে কারদাশিয়ান গুনবেন মোটা অঙ্কের টাকা। এ ছাড়া মাতৃত্বকালীন বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে দেখা যাবে তাঁকে। কারদাশিয়ান রাজি হয়েছেন নতুন মা ও নবজাতক-সংশ্লিষ্ট বিভিন্ন পণ্যের মডেল হতেও। সব মিলিয়ে নিজের প্রথম মাতৃত্ব থেকেই ১৬ মিলিয়ন ডলার কামিয়ে নিচ্ছেন কিম কারদাশিয়ান!
 রা. হা., সূত্র: এএনআই

No comments

Powered by Blogger.