তারকা হোটেলের আয়োজন by হাসান ইমাম

বড়দিন নিয়ে অনেকেই নানা ধরনের পরিকল্পনা করছেন। কোথায় ঘুরবেন, কোথায় খাবেন। তাঁদের কথা মাথায় রেখেই রাজধানীর তারকা হোটেলগুলোতে চলছে বড়দিনের নানা প্রস্তুতি। প্রতিটি হোটেলেই শিশুদের কথা মাথায় রেখে সান্তা ক্লজ আসবেন মন ভোলানো সব উপহার নিয়ে।
বড়দিন উপলক্ষে প্রতিটি হোটেলেরই থাকছে বিশেষ প্যাকেজ।

হোটেল রূপসী বাংলা
রূপসী বাংলায় আছে বিশেষ ধরনের কেক। বিভিন্ন স্বাদের কুকিজ থাকছে এখানে। আলোকসজ্জায় রঙিন হয়ে উঠেছে হোটেল এলাকা। রূপসী বাংলা হোটেলের জনসংযোগ কর্মকর্তা অফিসার জিয়া মহিউদ্দিন জানান, ‘বড়দিন নিয়ে প্রতিবছরের মতো এবারও আমাদের নানা ধরনের আয়োজন রয়েছে। বাচ্চাদের জন্যও রয়েছে আলাদা পার্টি। মজার মজার কেক ছাড়াও নানা ধরনের খাবারের আয়োজন থাকছে রূপসী বাংলা হোটেলে।’

হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও
বড়দিনের আয়োজনে সরগরম হয়ে উঠেছে সোনারগাঁও হোটেল। বিভিন্ন ধরনের বিস্কুট ও কেক এখানে পাওয়া যাবে, যা বড়দিনের অন্যতম অনুষঙ্গ। আছেন বড়দিনে বাচ্চাদের প্রিয় বন্ধু সান্তা ক্লজ। যিনি অপেক্ষায় আছেন নানা ধরনের উপহারের ডালি নিয়ে। দুপুর বা রাতের খাবারেও থাকছে মজার নানা পদ।থাকছে নানা আলোকসজ্জায় সজ্জিত ক্রিসমাস ট্রি।

র্যা ডিসন ব্লু হোটেল
ডিসেম্বরের শুরু থেকেই বড়দিনের সাজে একটু একটু করে সেজে উঠেছে র্যা ডিসন ব্লু। বিভিন্ন রঙের বাতিতে ঝিকমিক করছে র্যা ডিসন এলাকা। বড়দিন উপলক্ষে এখানে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন থাকছে। সান্তা ক্লজ ছোটদের উপহার নিয়ে তৈরি। আলো দিয়ে সাজানো হয়েছে ক্রিসমাস গাছ। খাবারের স্টল ‘সুগার অ্যান্ড স্পাইস’, যেখানে আছে বড়দিনের মজাদার কেক, কুকিজ ইত্যাদি।
র্যা ডিসন ব্লু হোটেলের জনসংযোগ কর্মকর্তা রিজওয়ানা আজম বলেন, ‘প্রতিবছরই আমরা বাড়তি যত্ন নিয়ে দিনটিকে সবার কাছে আকর্ষণীয় করে তোলার চেষ্টা করি। এবারও বড়দিনের আয়োজনে ডিসেম্বরের শুরু থেকে আমরা নানা ধরনের খাবার রেখেছি।
বড়দিনের ঐতিহ্যবাহী খাবারে ভরপুর থাকছে তিনটি রেস্টুরেন্টেই। বাচ্চাদের জন্য আছে সান্তা ক্লজের নানা ধরনের উপহার।’

দি ওয়েস্টিন ঢাকা
এখানে বড়দিন উপলক্ষে বাচ্চাদের জন্য রয়েছে ক্রিসমাস কিডস পার্টি। বড়দিনে বলরুমের এই পার্টিতে যোগ দিয়ে সান্তা ক্লজের সঙ্গে মেতে উঠবে বাচ্চারা। সঙ্গে থাকছে বাচ্চাদের ফ্যাশন শো, জাদু, পাপেট শো, সাপলুডু, কোরাস গান গাওয়াসহ নানা আয়োজন। কেক ও কুকিজ ছাড়াও থাকছে দুপুর ও রাতে বিশেষ বিশেষ খাবার, যা বড়দিনের আনন্দকে আরও বাড়িয়ে দেবে।

No comments

Powered by Blogger.