বন্ধুতা

আমি নির্জনে বসে কাঁদতে ভালবাসি
কাউকে কাঁদাতে নয়।
আমি দুঃখের বোঝা বইতে পারি
কাউকে দুঃখ দিতে নয়।
বন্ধু আমি তোমায় আজীবন ভালবাসতে পারি
ভুলে যেতে নয়।
তানভীর
০১৯১৫-৯৯৭০৯৪

যদি ডাকি আসবে কি তুমি, হারাব দু’জন নীলিমায়।
যদি বলি ভাসবে কি তুমি সুখের সাগরের মোহনায়।
মন জানালায় উঁকি দিয়ে দেখ, আছি আমি
তোমারই প্রতীক্ষায় ...
মিজান
০১৮১৫-৭৬৭৭৭৮

পাঠক বন্ধু, তুমি যদি হও সঙ্গী আমার
ভুলে যাব সব দুঃখ একাকী রাত্রি জাগার।
মনে রাখব না কারো বিস্মৃতি, কোনো নীরবতা।
ক্ষমা করে দেব সব কানাঘুষা, সব কানকথা।
শুধু তুমি যদি থাকো অবিচল আমার সঙ্গে
আমি কখনো ভুলেও মাখব না কাদা অঙ্গে।
জসিম
০১৮১২-১০৬০৬৪


প্রজাপতি উড়ে যায় ফুলের উপরে
টুপ টুপ বৃষ্টি ঝরে ঝরে পড়ে।
ইরাজ
০১৬৭৭৬০৩৫১৬


হয়ত তুমিই সত্যি ছিলে আমি ছিলাম ধ্রুবতারা
বিনিময়ে কিছুই দেইনি তোমায়
তবে কোন এ মিছে ভালবাসা?
শামীমা শাম্মী
০১৮৩৮৫২৬১৮৬

আমি সৎ, সাহসী মনের একজন বন্ধু চাই।
যিনি অধিকার আদায়ে আপোসহীন।
আব্দুল করিম ০১৯৬৬৩৮০৬৯০

No comments

Powered by Blogger.