নোটিশ বোর্ড

জামদানি বিপণন প্রদর্শনী জামদানির ঐতিহাসিক গৌরবের ধারাবাহিকতার প্রতি শ্রদ্ধা জানাতে অঞ্জন’স আয়োজন করেছে জামদানি বিপণন প্রদর্শনীর। বিভিন্ন রঙের সুতি ও হাফসিল্ক শাড়ি পাওয়া যাবে এতে।
এ ছাড়া জামদানি মোটিফে অঞ্জন’স-এর পাঞ্জাবি, ফতুয়া, সালোয়ার-কামিজ, পর্দা, বিছানার চাদর, কুশনকভার ও গয়না থাকবে। প্রদর্শনীটি চলবে ২৫ ডিসেম্বর থেকে ১২ জানুয়ারি পর্যন্ত অঞ্জন’স-এর বনানী, ওয়ারি ও বেইলি রোড শাখায়।

শীতের আয়োজন
ঢাকার উত্তরায় ‘স্বদেশী’র ইন্ডিগো আয়োজন করেছে শীতের আমেজে বিভিন্ন শেডের নীল পোশাক। এ ছাড়া বিভিন্ন রকমের ঘর সাজানোর জিনিস, কুশনকভার, পর্দা ইত্যাদি রয়েছে ইন্ডিগোর সংগ্রহে।

বিয়ের ছবি
বিয়ের মুহূর্ত ধরে রাখার জন্য ব্রাইডাল মোমেন্ট নিয়ে এসেছে ভিডিওচিত্র ধারণ, লেদার বাইন্ডিং ছবির অ্যালবাম, ফটো মুভি, বিয়ের ডকুমেন্টরি ও ব্রাইডাল ফিল্ম। এ ছড়া অন্যান্য সেবার মধ্যে পাওয়া যাবে ভিডিও এবং বিয়ের আগে ও পরে ফটোসেশন এবং ব্রাইডাল স্টোরি বুক প্যাকেজ।
ফেসবুক ঠিকানা: www.facebook.com/ bৎidalmoment

রান্না প্রতিযোগিতা
হয়ে গেল মনিটর-মালয়েশিয়ান পামঅয়েল সেরা রন্ধনশিল্পী প্রতিযোগিতার খুলনা অঞ্চলের চূড়ান্ত পর্ব। ১৫ ডিসেম্বর খুলনা শহরের একটি হোটেলে বিজয়ী ঘোষণা করা হয় আরমিন সুলতানাকে। প্রথম রানার-আপ ও দ্বিতীয় রানার-আপ নির্বাচিত হন যথাক্রমে নাসরিন হোসেইন ও মমতাজ বেগম। এবারের প্রতিযোগিতার মূল বিষয় ছিল আঞ্চলিক রান্না।
খুলনার বিভাগীয় কমিশনার মো. আবদুল জলিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

যাত্রা শুরু
ঢাকার মতিঝিলে যাত্রা শুরু করল টপ লাইন ফেব্রিকস অ্যান্ড টেইলার্স। রেমন্ড, অরবিন্দ, রিড অ্যান্ড টেইলর, লিলেন প্রভৃতি ব্র্যান্ডের থান কাপড় পাওয়া যাবে এখানে। নতুন এ শাখার উদ্বোধন করেন নাট্যব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর।

শীতের পোশাক
 ফ্যাশন হাউস উপস এনেছে ছেলে ও মেয়েদের ডেনিমের হুডি। এ ছাড়া আছে ছেলেদের জ্যাকেট এবং ছেলে ও মেয়েদের ফুল স্লিভ কুর্তা।
 এড্রয়েট নিয়ে এসেছে শীত-উপযোগী শাল। বিভিন্ন আকারের শালে ব্লক, স্ক্রিন প্রিন্ট, কারচুপি, অ্যাপলিক, এমব্রয়ডারি, হাতের কাজ, আড়ি ইত্যাদি কাজ করা হয়েছে।
 শীতে উষ্ণতার আমেজ নিয়ে এল নগরদোলার বিভিন্ন রঙের শাল। অলংকরণ করা হয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক ও চুমকি ব্যবহার করে।

সৌন্দর্যের সেবা
ঢাকার বনানীতে বিউটিসিনোলজি ক্লিনিক লেজার ট্রিট দিচ্ছে ফিলার ও বোটক্সের সেবা। এর মাধ্যমে চেহারার খুঁত ছাড়াও বলিরেখা দূর করা যাবে। লেজার ট্রিটে ফিলার ও বোটোক্সের জন্য প্রতি সিটিংয়ে খরচ পড়বে ৩৩ হাজার থেকে ৪১ হাজার টাকা পর্যন্ত।

বিশেষ ছাড়
আস্থা ইন্টেরিয়রস নবম বর্ষ পূর্তি উপলক্ষে ফ্ল্যাট, অফিস, শোরুম, রেস্টুরেন্টসহ সব ইন্টেরিয়র ডিজাইনের কাজে সীমিত সময়ের জন্য বিশেষ ছাড় দিচ্ছে। ওয়েব ঠিকানা: www.asthainteৎioৎ.com

পোশাকে ছাড়
 অন্যমেলার পোশাকে ১০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি প্রভৃতি পোশাকে এ সুযোগ পাওয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।
 বিজয় দিবস উপলক্ষে ফ্যাশন হাউস ক্যানভাস তাদের প্রতিটি শাখায় ১০ থেকে ৭০ শতাংশ ছাড় দিয়েছে। সব পণ্যের ওপর এই ছাড় চলবে ১৫ জানুয়ারি পর্যন্ত।

পারলারে সেবা
ঢাকার রামপুরায় আকাঙ্ক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ডে বডি স্পা ও চুল কাটালে বিনা মূল্যে বিভিন্ন সেবা পাওয়া যাবে। এই সুযোগ থাকবে আগামী বছরের ২৫ জানুয়ারি পর্যন্ত।

নতুন বছরের আয়োজন
কে ক্র্যাফট নিয়ে এল নতুন বছরের পোশাক। পোশাকের এই আয়োজনে পাওয়া যাবে বিভিন্ন রকমের শাল, জ্যাকেট, স্কার্ফ, মাফলার, ফতুয়া, পাঞ্জাবি, টি-শার্ট, টপ, পঞ্চ ইত্যাদি।

মিষ্টি লড়াই
শেষ হলো ‘ডিপ্লোমা মিষ্টি লড়াই-২০১২’। এতে সেরা নির্বাচিত হন মাসুমা আলী। দ্বিতীয় রানারআপ হিসেবে ফারজানা এ খোদা এবং ধারাবাহিকভাবে ভালো করে আসার জন্য বিশেষ স্বীকৃতি পেলেন মুসারৎ জাহান।
চূড়ান্ত পর্বে ১০ জন প্রতিযোগীর ভেতর থেকে বেছে নেওয়া হয় সাতজন প্রতিযোগীকে। সাতটি বিভাগের ১০টি অঞ্চলের ৬৩টি জেলা থেকে ২২ হাজার প্রতিযোগী রেসিপি জমা দেন। ২০০ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয় দ্বিতীয় পর্ব। প্রতিযোগিতাটির বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন রূপসী বাংলা হোটেলের প্রধান পেস্ট্রি শেফ আবু তালেব, কজমো লাউঞ্জের স্বত্বাধিকারী আরিফ হাফিজ এবং মিষ্টান্ন বিশেষজ্ঞ লুবনা হুসাইন। চূড়ান্ত পর্বের সাতজন বিজয়ী একটি করে ফ্রিজ, সার্টিফিকেট ও ক্রেস্ট পেয়েছেন। প্রতিযোগিতাটির মিডিয়া পার্টনার হিসেবে ছিল এটিএন বাংলা। গালা পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে সাধনা শিল্পী গোষ্ঠী ও কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ।

No comments

Powered by Blogger.