অর্ধনগ্ন হচ্ছেন আনুশকা

বেশ অল্প সময়ে বলিউডে নিজের একটি অবস্থান গড়ে তুলতে সক্ষম হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ইতিমধ্যে বড় বড় ব্যানারের ছবিতে বলিউডের শীর্ষ তারকাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন তিনি।
এখন পর্যন্ত আনুশকা অভিনীত বেশিরভাগ ছবিই ব্যবসা সফল। বলিউডের কখনও খোলামেলা হয়ে কাজ করতে পিছপা হননি তিনি। বরং খোলামেলা হয়ে অভিনয় করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন এ অভিনেত্রী।
এবার সেই ধারাবাহিকতায় নতুন একটি ছবিতে বিকিনি পরে কাজ করতে দেখা যাবে আনুশকাকে। এর আগে ‘বাদমাশ কোম্পানি’ ছবিতে বিকিনি পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। শুধু তাই নয়, একটি বিছানাদৃশ্যে কাজ করতে গিয়ে অর্ধনগ্ন দৃশ্যও ক্যামেরাবন্দি হতে যাচ্ছেন তিনি। এই ছবিটি প্রযোজনা করছে শাহরুখ ও জুহির রেড চিলি প্রোডাকশন। ছবিতে একজন কর্মজীবী নারীর চরিত্রে দেখা যাবে আনুশকাকে, যে কিনা নিজের মতো করে জীবনযাপন করতে চান সব সময়। এরই মধ্যে শাহরুখের বিপরীতে ‘রাব নে বানাড়ি জোড়ি’ এবং ‘জাব তাক হে জান’ ছবি দুটিতে অভিনয় করেছেন তিনি। এই দুটো ছবিই ভাল ব্যবসা সফলতা পেয়েছে। তবে প্রথমবারের মতো শাহরুখের প্রোডাকশনের ব্যানারে ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এ ছবিতে অবশ্য শাহরুখ খান থাকছেন না। বরং রণবীর সিংকে দর্শকরা দেখতে পারেন আনুশকার বিপরীতে। এই রণবীরের সঙ্গে গত বেশ কিছু দিন ধরেই আনুশকার প্রেমের গুঞ্জনও চলছে। তবে সে যাই হোক, এ ছবিটি নিয়ে দারুণ উত্তেজিত আনুশকা। এ বিষয়ে তিনি বলেন, শাহরুখ ও জুহির প্রোডাকশন হাউসের ছবিতে অভিনয় করছি বলে বেশি ভাল লাগছে। তাছাড়া ছবির কাহিনীও অনেক চমৎকার। কাহিনীর প্রয়োজনেই এখানে অভিনয় করতে গিয়ে হয়তো একটু বেশি খোলামেলা ও রগরগে দৃশ্যে দর্শকরা আমাকে পাবেন। সেটাও দর্শকদের জন্য উপভোগের বিষয় হবে বলে আমি মনে করি।

No comments

Powered by Blogger.