মেহজাবিনের বিজ্ঞাপনী চমক by সাইফ চন্দন

এবার ঈদে লাক্স চ্যানেল আই সুপারস্টার মেহজাবিন অভিনীত নাটক প্রচার হয়েছে ১০টি। একসঙ্গে কোন উৎসব আয়োজনে এতো নাটকে উপস্থিতি তার এবারই প্রথম। তবে নাটকের চেয়ে মেহজাবিনের বিজ্ঞাপনী চমক ছিল চোখে পড়ার মতো।

বলা যায়, তার মডেল হওয়া দুটি বিজ্ঞাপন সর্বাধিক প্রশংসিত হয়েছে। বাংলালিংক দেশ-এর বিজ্ঞাপনের নিয়মিত প্রচারের মধ্যেই নতুন এ দুটি বিজ্ঞাপনের প্রচার হয়। এ দুটি বিজ্ঞাপন হলো বাংলালিংক পিন নাম্বার ও বন্ধ থাকা বাংলালিংক সংযোগ। বাংলালিংক পিন নাম্বারের বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন অমিতাভ রেজা। এতে দেখা যায় মেহজাবিন বাসা থেকে বের হওয়ার পর তাকে ছদ্মবেশে ফলো করতে থাকে কিছু ছেলে। তারা এক সময় পাড়ার আইটপ আপ পয়েন্টে গিয়ে ক্যামেরা লাগিয়ে দিয়ে আসে। মেহজাবিন যেই ফোনে আইটপ আপ করার জন্য দোকানে ঢুকে পিন নাম্বার দেয়, তখন ছেলেগুলো অবাক হয়।
মেহজাবিন জানিয়ে দেয় মিশন কিন্তু ইম্পসিবল। অন্যদিকে বন্ধ থাকা বাংলালিংক সংযোগের বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এতে দেখা যায় সাইফুল দীর্ঘদিন পর তার বাড়ি ফিরে। বন্ধুকে বলে, দেখিস আমাকে দেখে আমার বউ কতো খুশি হবে। বউ দরজা খুলতেই সাইফুল বলে, আমি সাইফুল, তোমার হাজব্যান্ড। আর অমনি বউ মেহজাবিন কিছুক্ষণ চুপ থেকে ভিতরে চলে যায়; তারপর হাতে ব্যাগ নিয়ে এসে বলে- যাও, বাজারে যাও। আমরা কি খাই না খাই কোন খোঁজ-খবর নাই। আজ এতদিন পরে এসে বলছে আমি সাইফুল, তোমার হাজব্যান্ড (ব্যঙ্গাত্মক)। বিজ্ঞাপন দুটিতেই মেহজাবিনের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এ প্রসঙ্গে মেহজাবিন বলেন, আসলে বিজ্ঞাপন দুটি নির্মাণ করেছেন দু’জন বিখ্যাত বিজ্ঞাপন নির্মাতা। আমি খুবই খুশি। প্রচুর সাড়া পেয়েছি এবং এখনও পাচ্ছি। এভাবেই সবার ভালবাসায় এগিয়ে যেতে চাই। প্রত্যাশামাফিক এগিয়ে চলছেনও তিনি। বাংলালিংকের আরও দুটি সিকুয়াল বিজ্ঞাপনে অংশ নিয়েছেন এর মধ্যে। এছাড়া ঈদের পর থেকে শুটিং শুরু করেছেন নতুন নাটকের। নাম ‘অধরা’। এতে তার সঙ্গে অভিনয়ে আছেন কল্যাণ। নাটকটি পরিচালনা করছেন রিপন। এছাড়া এ মাসেই আরও দুটি একক নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনের কাজ করবেন মেহজাবিন। তবে ধারাবাহিক নাটকে একটুও আগ্রহ নেই তার। কারণ, অনেকটা সময় দেয়া তার পক্ষে সম্ভব নয়। মেহজাবিন বলেন, আমি একটু ধীরগতিতেই ছুটে চলছি। মানে সব কাজ করতে চাই না। কিন্তু যেটা করতে চাই সেটি করার মতো করতে চাই। তাই আমার উপস্থিতি কম দেখা যায়। যেমন চলচ্চিত্রে অভিনয়ের অনেক প্রস্তাব এলেও আমি এখন পর্যন্ত শুধু একটি চলচ্চিত্রেই অভিনয় করছি। দেরিতে হলেও অথবা কষ্ট করে হলেও এই একটিতে অভিনয় শেষ করে তারপর অন্য চলচ্চিত্র নিয়ে ভাবতে চাই। স্বপন আহমেদের পরিচালনায় ‘পরবাসিনী’ নামের এ ছবিতে মেহজাবিন এলিয়েন চরিত্রে অভিনয় করেছেন।

No comments

Powered by Blogger.