এবার সিডিতে ‘এক জীবন-২’ এর মিউজিক ভিডিও

‘এক জীবন’ গানের মিউজিক ভিডিওটি বর্তমানে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। গানটি অনুরূপ আইচের লেখা এবং বাংলাদেশের শহীদ ও কলকাতার শুভমিতার কণ্ঠে গাওয়া। এই জনপ্রিয়তার রেশ ধরেই এবার ঈদে প্রকাশিত হয়েছে `এক জীবন-২` গানের মিক্সড অ্যালবাম।

দীর্ঘ ছয় বছর পর এ গানটির মিউজিক ভিডিওর মডেল হন মোনালিসা। তার বিপরীতে মডেল হিসেবে আছেন অন্তু করিম। সিডি চয়েজের ব্যানারে শিগগিরই তাদের এই নতুন মিউজিক ভিডিওটি বাজারে আসছে।
বৃহস্পতিবার সকাল ১০ টা ৩০ মিনিটে আরটিভির তারকালাপে গানটির ভিডিওসহ নানা কথা নিয়ে হাজির হচ্ছেন শিল্পী শহিদ এবং মডেল অন্তু করিম।

দুটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন অন্তু করিম। তিনি এ ব্যাপারে বাংলানিউজকে বলেন, ‘‘দুটি মিউজিক ভিডিওর গল্প দুরকম। আগেরটাতে একটা মজা ছিলো, এবার দর্শকরা অন্য স্বাদ পাবে। কারণ এবারের গল্পে বিয়ের পর একটি সন্তানের কাছে বাবা-মা দুজনই সমান গুরুত্বপূর্ণ। গানে গানে এমনই একটি ঘটনা তুলে ধরা হয়েছে। আমার বিশ্বাস দর্শকরা দারুণ উপভোগ করবেন।’’

গত অক্টোবর মাসের মাঝামাঝি ঢাকার বিভিন্ন লোকেশনে এ গানের দৃশ্য ধারণের কাজ  শেষ হয়। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন চৌধুরী। আগের মত এবারেও গানের কথা লিখেছেন অনুরূপ আইচ এবং গানটিতে কণ্ঠ দিয়েছেন শহীদ ও শুভমিতা। সঙ্গীত আয়োজনে ছিলেন আরফিন রুমি।

নতুন এ মিউজিক ভিডিওটি নিয়ে শিল্পী শহীদ বাংলানিউজকে বলেন, ‘আমার বিশ্বাস  ‘এক জীবন’ গানের মিউজিক ভিডিওটির মত ‘এক জীবন-২’ গানের মিউজিক ভিডিওটিও সবার ভালো লাগবে। আমরা অনেক মন দিয়ে কাজটি সম্পন্ন করেছি। আর মোনালিসা আমাদের সঙ্গে প্রথম কাজ করলেন। আশা করছি অন্তু ও মোনালিসার বোঝাপড়া সবার ভালো লাগবে।’’

এই ব্যাপারে মোনালিসা বলেন, ‘‘শহীদ ভাই ও শুভমিতার কণ্ঠে গাওয়া ‘এক জীবন’ গানটির প্রথম মিউজিক ভিডিওটি দেখার পর আমার ভালো লেগেছে। তারপর আবার শহীদ ভাইয়ের সঙ্গে আমার পারিবারিক সম্পর্কটা অনেক ভালো। আর গানটির দ্বৈতকণ্ঠের আরেকজন শিল্পী শুভমিতা। তিনিও আমার অসম্ভব পছন্দের। তাই সব মিলে কাজটি করেছি। আমার বিশ্বাস দর্শকরা আমাকে নতুনরূপে দেখবে এবং পছন্দ করবেন কাজটি।’’

No comments

Powered by Blogger.