মাদক বিক্রির প্রস্তাবে রাজি না হওয়ায় রিকশাচালককে হত্যা?

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ছুরিকাঘাতে আলমগীর হোসেন নামের এক রিকশাচালক খুন হয়েছেন। ঘটনার প্রতিবাদে গতকাল বুধবার বিকেলে লাশ নিয়ে এলাকাবাসী বিক্ষোভ করেছে। একটি চক্রের মাদক বিক্রির প্রস্তাবে রাজি না হওয়ায় তাঁকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, গত মঙ্গলবার সকালে শুভাঢ্যা উত্তরপাড়ার মাদক ব্যবসায়ী জাভেদ,


শহিদুল, মিলনসহ কয়েকজন যুবক আলমগীরকে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হলে রাত দেড়টার দিকে আলমগীরের মৃত্যু হয়।
গতকাল বিকেলে তাঁর লাশ হাসপাতাল থেকে এলাকায় আনা হয়। এ সময় ক্ষুব্ধ এলাকাবাসী হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে লাশ নিয়ে বিক্ষোভ করে। একপর্যায়ে তারা চুনকুটিয়া সড়ক অবরোধ করে। এতে ওই সড়কে প্রায় ২০ মিনিট যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আলমগীরের স্ত্রী রুবি প্রথম আলোকে জানান, স্থানীয় মাদক ব্যবসায়ী জাভেদসহ কয়েকজন কিছুদিন ধরে আলমগীরকে (২৯) মাদক বিক্রির জন্য চাপ দিয়ে আসছিলেন। এতে রাজি না হওয়ায় আলমগীরকে হত্যার হুমকিও দেওয়া হয়।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন গতকাল বিকেলে জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি।

No comments

Powered by Blogger.