অল্প স্বল্প গল্প

অ্যাশলি গ্রিনের বিপদ আমাদের ঢাকাই ছবিতে একটা ব্যাপার আছে, এক নামে কোনো ছবি হিট হয়ে গেলে হিড়িক পড়ে যায় তেমন ছবি বানানোর। কেউ কোনো ধরনের চরিত্রে সাফল্য পেলে সেই একই চরিত্রের বৃত্তেই বেশ কিছুদিন ঘুরপাক খেতে দেখা যায় তাঁকে। হলিউডও কিন্তু এর থেকে মুক্ত নয়! এ কারণেই ভীষণ ঝামেলায় পড়ে গেছেন অ্যাশলি গ্রিন।


টোয়ালাইট সিরিজের অ্যালিস কালেন চরিত্রটি একই সঙ্গে এই মার্কিন অভিনেত্রীকে খ্যাতি আর বিপদ এনে দিয়েছে। বিপদের কারণ হলো, টোয়ালাইট-এর মতো ফ্যান্টাসিতে আর নয়, গ্রিন অভিনয় করতে চান সিরিয়াস ছবিতে। কিন্তু কোনো প্রযোজকই তাঁকে নাকি নিতে সাহস পাচ্ছেন না। ‘কখনো কখনো ব্যাপারটি খুব কঠিন হয়ে যায়, যখন শুনতে হয়, “ওহ্, আমরা টোয়ালাইট থেকে কাউকে চাই না।” টোয়ালাইট দুর্দান্ত একটা অভিজ্ঞতা ছিল বটে, কিন্তু সিরিয়াস ধরনের ছবিতে অভিনয়ের জন্য আপনাকে নতুন করে যোগ্যতার প্রমাণও দিতে হবে।’ জিকিউ সাময়িকীকে বলেছেন গ্রিন।
 রা হা, রয়টার্স

কিশোরকে বাপ্পির উপহার
মায়ের দিক থেকে বাপ্পি লাহিড়ীর মামা হন কিশোর কুমার। ইটস রকিং দর্দ-ই ডিসকো চলচ্চিত্রে অভিনয় করছেন বাপ্পি। এই চরিত্রটি তিনি উৎসর্গ করছেন কিশোর কুমারের স্মৃতির উদ্দেশে। ম্যায় আউর মিসেস খান্না, ওম শান্তি ওম, কালাকার ছবিগুলোয় বাপ্পি অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছিলেন। এবার একেবারে আস্ত একটি চরিত্রেই অভিনয় করছেন তিনি।
অভিনয়ে কিশোরের রসিকতা, তাঁর স্টাইল ইত্যাদি ছিল অসাধারণ। বাপ্পি নিজের অভিনয়ের মধ্যেই মামাজিকে ধরতে চাইছেন।
ছবিটি নিয়ে বাপ্পি লাহিড়ী খুবই উচ্ছ্বাসিত। তিনি বললেন, এটা এমন কোনো ছবি নয় যে কাহিনি একদিকে ছুটেছে, আর তার সঙ্গে আরোপিতভাবে যোগ করা হয়েছে ডিসকো। ছবিটি সত্যিই অসাধারণ হচ্ছে।
 মা র, বলিউড হাঙ্গামা

No comments

Powered by Blogger.