বিয়ে অতঃপর হাসিন

ভিট-চ্যানেল আই টপ মডেল বিজয়ী হাসিন রওশন জাহান হুট করেই বিয়ের পিঁড়িতে বসে পড়েন চলতি বছর জুলাই মাসে। খেতাব বিজয়ের পর অভিনয় আর মডেলিংয়ে ব্যস্ত সময় পার করলেও ইদানিং তাকে মিডিয়াতে খুঁজে পাওয়া যাচ্ছে না। বিয়ের পর থেকেই তার এই অনুপস্থিতি।

এ বিষয়ে জানতে সম্প্রতি বাংলানিউজ যোগাযোগ করে হাসিনের সঙ্গে। হাসিন জানান, আগামী ১৫ সেপ্টেম্বর তার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। ঢাকার ব্রান্ড কুইট কমিউনিটি সেন্টারে এ বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। বিয়ে নিয়ে ব্যস্ততার কারণেই তাকে মিডিয়াতে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে তিনি জানান।
এ প্রসঙ্গে বাংলানিউজকে হাসিন বলেন, “আসলে পারিবারিক সিদ্ধান্তকে মেনে নিয়েই আমাকে হুট করে বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে। কথা ছিল, আমাকে দেখতে আসার আর বিয়ের দিন-তারিখ পাকা করার। কিন্তু দুই পরিবারের মুরব্বিরা দেরি করতে চাননি বলেই তাদের সিদ্ধান্তে আমার সম্মতি দিতে হয়েছে। জুলাইয়ে আমার বিয়ে হয়েছে। ১৫ সেপ্টেম্বর রিসিপশন। গত তিন মাস ধরেই আত্মীয়-স্বজনের বাড়ি যেতে হচ্ছে। পালন করতে হচ্ছে বিয়ের নানা সামাজিকতা। এই ব্যস্ততার কারণেই মিডিয়ায় কাজ করতে পারছি না।”

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে হাসিন আবার মিডিয়ায় নিয়মিত হবেন বলে জানিয়েছেন। এ বিষয়ে স্বামী ও শ্বশুরবাড়িরও আছে সমর্থন। কাজেই এই বিরতিটাকে তিনি সাময়িক বলে উল্লেখ করেন।

হাসিনের স্বামী মারুফুল ইসলাম ব্যবসায়ী। তিনি নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ এবং যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অফ ওয়েলস থেকে এমবিএ করেছেন।

হাসিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে স্নাতকোত্তর পরীক্ষা দিয়েছেন। এখন আছেন ফলাফলের অপেক্ষায়।

২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল খেতাব জেতেন রাজশাহীর হাসিন রওশন জাহান। মিডিয়ায় তার যাত্রা শুরু হয় নাটকে অভিনয়ের মাধ্যমে। তাহের শিপনের পরিচালনায় টেলিছবি ‘আমাদের ছোট নদী’তে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান। অভিষেকেই হাসিন সুপার মডেল নোবেলের বিপরীতে অভিনয় করেন। এরপর একে একে ‘সখা হে’, ‘বাবুই পাখির বাসা’, ‘নরম রোদের ওম’, ‘নোম্যান্স ল্যান্ড’, ‘লাস্ট কটেজ’, ‘ব্যাচেলরস দ্য ফ্যামিলি’ সহ একাধিক খণ্ড নাটক ও ধারাবাহিকে অভিনয় করে সবার প্রশংসা অর্জন করেন। পাশাপাশি বেশ কিছু পণ্যের মডেল হয়ে উঠে আসেন লাইমলাইটে।

চলতি বছর ৬ জুলাই রাজশাহী সদরের লক্ষ্মীপুরে হাসিনদের নিজ বাড়িতে মারুফুল ইসলামের সঙ্গে তার বিয়ে সম্পন্ন হয়।

No comments

Powered by Blogger.