হাসপাতালে সাজেদাকে দেখতে রাষ্ট্রপতি আশু আরোগ্য কামনা

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। হƒদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সজল ব্যানার্জীর তত্ত্বাবধানে ভিআইপি কেবিন ব্লকের ষষ্ঠ তলায় ৬১১ নম্বর কেবিনে গত


আগস্ট তিনি ভর্তি হন। হাসপাতাল সূূত্র জানায়, সাজেদা চৌধুরী আয়োনিক ইমব্যালেন্স, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যা নিয়ে চিকিৎসার জন্য এ হাসপাতালে ভর্তি হয়েছেন।
এদিকে রাষ্ট্রপতি মোঃ জিল্লুর রহমান শুক্রবার সাজেদা চৌধুরীকে দেখতে ওই হাসপাতালে যান বলে জানান সংসদ উপনেতার জনসংযোগ কর্মকর্তা ড. হারুন অর রশিদ। তিনি জানান, রাষ্ট্রপতি সাজেদা চৌধুরীর শয্যাপাশে কিছুক্ষণ অবস্থান করেন এবং তাঁর স্বাস্থ্যের অবস্থা ও চিকিৎসা সম্পর্কে খোঁজখবর নেন। রাষ্ট্রপতি সাজেদা চৌধুরীর দ্রুত আরোগ্য কামনা করেন।
গত বুধবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে সাজেদা চৌধুরীকে দেখতে যান। তিনি তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং কর্তব্যরত চিকিৎসকদের যথাযথ সবধরনের চিকিৎসা দেয়ার নির্দেশ দেন। তিনি সাজেদা চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করেন। এছাড়া গত কয়েকদিন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার শওকত আলী, স্বাস্থ্যমন্ত্রীসহ মন্ত্রিসভার কয়েকজন সদস্য এবং আওয়ামী লীগ ও মহাজোটের শীর্ষ নেতারা সাজেদা চৌধুরীকে দেখতে হাসপাতালে যান।
হাসপাতাল সূত্র জানায়, সৈয়দা সাজেদা চৌধুরীর শারীরিক অবস্থা বর্তমানে ভাল আছে। প্রধানত আয়োনিক ইমব্যালেন্সের কারণে তিনি হাসপাতালে ভর্তি হন, যা এখন অনেকটা কাটিয়ে উঠেছেন। যদি স্থিতিশীল থাকে তাহলে আজ শনিবার তিনি বাড়িতে ফিরতে পারবেন।

No comments

Powered by Blogger.