বাদশায় মজেছে মন

সুন্দরীদের মন বলে কথা! কখন যে কী চেয়ে বসে, তা বোঝা ভার। এই যেমন ক্যাট। এক খানকে দিব্যি নাকের জলে-চোখের জলে করে, তারপর অক্ষয়ের সঙ্গে ক’দিন বন্ধুত্ব পাতিয়ে একশা করলেন। কিছুদিন আগে আবার বিয়ের জন্য ঢাক পিটিয়ে ‘সুপাত্র চাই’ বলে হেসে কুটোপাটিও হলেন। আচ্ছা মুশকিল তো! এত ঘনঘন মন বদলালে হয়?

এবার মেয়ের মন অন্যদিকে ফিরেছে আবার। তা, এবারের ভাগ্যবানটি কে? এবার আর কোনো খিলাড়ি-টিলাড়ি নয়; সোজা বাদশা খানকে চোখে হারাচ্ছেন কন্যে। এমনকি তার জন্য ক্যাট নাকি শুতে-ঘুমোতে পারছেন না। বলিউডে থাকবেন অথচ কিং খানের দিকে মনযোগ দেবেন না, তা কি হয়? কিন্তু শাহরুখঘরনী কিভাবে ঝ্যাঁটা হাতে এসব ভাঙচিমূলক কাজ পণ্ড করতে উদ্যত, মিডিয়ার দৌলতে সে খবর কে না জানে? বিশেষ করে প্রিয়াঙ্কা চোপড়ার হেনস্তার কথাটা এত তাড়াতাড়িও ভুলে যায়নি বলিউড! তাই ক্যাট এখন নিরামিষ ভালোলাগার কথাই জানাচ্ছেন মুখ ফুটে। তাও কতটুকু মনের খবর মিলছে সেই বুলি থেকে?
এই যেমন, যশ রাজের ব্যানারে শাহরুখের সঙ্গে তার পরবর্তী ছবি নিয়ে বলতে গিয়ে উত্তেজিত নায়িকা বলেই ফেলেছেন, শাহরুখ আছেন শুনে নাকি তিনি স্ক্রিপ্টও পড়েননি সেভাবে। শাহরুখের সঙ্গে কাজ করার যে স্বপ্ন এতদিন তিনি যাপন করে এসেছেন, তা যেদিন বাস্তবের স্ক্রিপ্ট রূপে সামনে এলো, সেদিন তিনি আরও গভীরভাবে অনুভব করলেন শাহরুখের প্রতি তার টান কতটা। কী আর বাকি রইল তাহলে?

তা, ক্যাট বেবির কি খান ছাড়া কাউকে মনেই ধরে  না? বলিউডে কেরিয়ারের শুরুতেই সল্লু মিঞাঁর হাত ধরে অনেককে কাটিয়ে ক্যাটরিনার উত্থান নিয়ে কথা কি কম হয়েছিল সেদিন? প্রিয় বন্ধুর তালিকায় সল্লুর বদলে অক্ষয় শিফট করতেই অনেকেই ‘এমনটা তো জানতাম’ মার্কা বাঁকা হাসি হেসেছিলেন। ক্যাটের কেরিয়ারগ্রাফ যতই উঠুক, সলমনের সঙ্গে বিচ্ছেদের পর একাকিত্বে খানিক হলেও যে ভুগতেন তা বেশ কিছু সাক্ষাৎকারে পরোক্ষভাবে টের পাওয়া গিয়েছে। ‘এক থা টাইগার’-এর শ্যুটিংয়ে সল্লু-ক্যাটের অতিরিক্ত মেলামেশা নিয়েও কথা কম ওঠেনি। কিন্তু সেসব উড়িয়ে দিয়েছেন দুজনেই। তাই বলে এবার শাহরুখ?

এরও জবাব তৈরিই আছে কন্যের ঝুলিতে! ক্যাট জানাচ্ছেন, “শাহরুখ খান কার না ড্রিম হিরো বলুন তো? আমি কেরিয়ারের শুরু থেকেই ভেবেছি কবে ওর সঙ্গে কাজ করতে পারব। আপনারা এর মধ্যে কোনো রসালো গল্প খুঁজবেন না প্লিজ। কিন্তু শাহরুখ নিয়ে আমার একটা অন্য প্যাশনন আছে। যেদিন যশ রাজের তরফ থেকে অফার পেয়েছি, আমার মনে হল হাতে চাঁদ পেলাম। আমি ভীষণ এক্সাইটেড। এরকম একজন রোম্যান্টিক হিরো। আমি বেশ ভয়েও ছিলাম প্রথম দিনের শ্যুটিংয়ে। কিন্তু শাহরুখ এত ভালো সহ-অভিনেতা যে আমার ওর প্রতি সম্মান আর ভালবাসা আরও বেড়ে গেছে। তবে একসঙ্গে কাজ করতে করতে আমি একজন ভালো বন্ধু পেয়েছি। তিনি হলেন গৌরী খান। শাহরুখের চেয়ে আমার গৌরীর সঙ্গে বেশি কথা হয়। গৌরীও জানেন শাহরুখ নিয়ে আমি কতটা এক্সাইটেড!”

এসব কী? বাদশাকেও ভালোবাসা, আবার বেগমের জন্যও প্রাণের টান? অনেকেই মনে করছেন গৌরীর সঙ্গে ভাব জমিয়ে ক্যাটরিনা ভবিষ্যৎ ঝামেলা এড়াতে চাইছেন। কিন্তু বেশি বেগড়বাঁই করলে খানপত্নী অল্পে ছেড়ে দেয়ার পাত্রী নন, তা তো বলিউড দেখেছে। এখন সে কথা ক্যাট বুঝলেই হলো। সূত্র: ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.