তিশাকে উত্যক্ত করছে এক সন্ত্রাসী

একটা মেয়ের জীবনে এলোমেলো করে দিতে একজন সন্ত্রাসীই যথেষ্ট। নিজের সুন্দর ভবিষ্যত জীবনের পথে যখন তিশা এগিয়ে চলছিল, ঠিক তখনই তার সামনে দাঁড়ায় বিপথগামী এক যুবক। তিশার স্বপ্নের পৃথিবী টুকরো টুকরো করে দেয় সে। এভাবেই জনপ্রিয় অভিনেত্রী তিশাকে দেখা যাবে ‘আংশিক নয়, পুরো সত্যি’ নাটকে।

শারমিন চৌধুরী ইফসিতার রচনায় ও কৌশিক শংকর দাশের পরিচালননায় ৩১ আগস্ট শুক্রবার রাত আটটায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটক ‘আংশিক নয়, পুরো সত্যি’।  এ নাটকে ইফসিতা চরিত্রে অভিনয় করছেন ঈশিতা।
‘আংশিক নয়, পুরো সত্যি’ নাটকের গল্পে দেখা যাবে, একমাত্র মেয়ে ইফসিতাকে নিয়ে আশরাফ রহমানের সংসার। আশরাফ সাহেবের শক্তি, আশা-ভরসা ও তার স্বপ্নের ধারক মেয়ে ইফসিতা। ইফসিতাও বাবাকে তার প্রেরণার উৎস করে সুন্দর ভবিষ্যতের জন্য তৈরি করেছিলো নিজেকে।

বাবার বন্ধুর ছেলে অপুর সাথে পারিবারিকভাবে বিয়ে ঠিক হয় তার। দিনগুলো যেন স্বপ্নের চেয়েও সুন্দর হয়ে কেটে যাচ্ছিল ওদের। হঠাৎ নিয়তির পরিবর্তনে পাল্টে যায় ওদের গোছানো জীবন। সামনে এসে দাড়ায় মারুফ নামে এক সন্ত্রাসী। এই মারুফের কারনে ইফসিতা ও তার পরিবারকে অনেক কিছু সহ্য করতে হয়েছে। ইফসিতাকে নানাভাবে উত্যক্ত করতো সে। বিয়ের জন্য তার প্রস্তাবে রাজি না হলে তুলে নিয়ে যাবার হুমকিও দেয়।

নিরাপত্তার জন্য ইফসিতাকে নিয়ে অন্যত্র চলে যায় তার বাবা। পাঁচ বছর পর আবার উদয় হয় মারুফ। শুরু হয় সেই পুরনো কায়দায় ইফসিতাকে উত্যক্ত করা। ঘটনাক্রমে জেলে যায় মারুফ। সন্দেহ করে ইফসিতার বাবাকে। ইফসিতার বিয়ের ঠিক দিন কয়েক আগে জেল থেকে বেরিয়ে আসে সে। এরপরই ঘটে এক লোমহর্ষক ঘটনা।

তিশা ছাড়াও নাটকের অন্য চরিত্রে অভিনয় করেছেন সজল, জেনি, সাব্বির আহমেদ প্রমুখ।

No comments

Powered by Blogger.