আ.লীগ নেতার ক্ষমাপ্রার্থনা ও শপথ

রংপুরের বদরগঞ্জে শ্যামপুর রেলওয়ে স্টেশন বাজারে ঢুকে ব্যবসায়ীদের লাঞ্ছিত ও দোকানপাটে হামলার ঘটনায় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ওরফে বিদ্যুৎ সালিসে প্রকাশ্যে ক্ষমা চেয়ে রেহাই পেয়েছেন।


সে সঙ্গে আর কখনো নেশা করবেন না বলে সালিসে উপস্থিত অন্তত দুই হাজার মানুষের সামনে শপথ করেছেন। গত বুধবার রাতে স্টেশন বাজারে ওই সালিস বসে।
ব্যবসায়ীদের অভিযোগ, আওয়ামী লীগ নেতা মোস্তাফিজার রহমান তাঁর অনুসারী রমজান আলী ও শাহাজাদা মাতাল অবস্থায় গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে রেলস্টেশন বাজারে ঢুকে ব্যবসায়ীদের অকথ্য ভাষায় গালাগাল করেন। একপর্যায়ে তাঁরা বাজারের ওষুধ ব্যবসায়ী দুলাল মিয়া ও সাইফুল ইসলামের ওপর চড়াও হয়ে দোকানে হামলা করেন এবং দোকানের সাইনবোর্ড ভাঙচুর করেন। এতে ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে ধাওয়া করলে তাঁরা পালিয়ে যান।
ঘটনার প্রতিবাদে পরদিন বুধবার ব্যবসায়ীরা সকাল থেকে বাজারের সব দোকানপাট বন্ধ রেখে দুপুর পর্যন্ত বিক্ষোভ করেন। পরে ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু মোতালেব ওই ঘটনার বিচারের আশ্বাস দিলে দুপুরের পর ব্যবসায়ীরা দোকানপাট খোলেন।

No comments

Powered by Blogger.