প্লেমেট পুনম

প্লেবয় ম্যাগাজিনের কভারে শারলিন চোপড়ার নগ্ন ছবি প্রকাশিত হওয়ার পর থেকেই জ্বলে পুড়ে শেষ হয়ে যচ্ছিল তার হৃদয়। টুইটারে ক্রমাগত নিজের নিরাবরণ ছবি পোস্ট করেও ঠিক যেন স্বস্তি পাচ্ছিলেন না তিনি। তাই শেষমেশ নিজেই প্লেমেট হয়ে গেলেন পুনম পান্ডে।

সম্প্রতি টুইটারে সাদা তোয়ালে পরিহিতা নিজের একটি ছবি পোস্ট করেছেন পুনম। খবর জি নিউজ’র। (উল্লেখ্য, সাম্প্রতিক কালে তার সবথেকে আবৃত ছবি এটি।) মাথায় প্লেবয় বানি ইয়ার্স। সঙ্গে, প্রায় ভীমরুলের কামড়ে ফুলে ওঠা সদৃশ রঞ্জিত ওষ্ঠাধার সম্পূর্ণ করেছে তার মেক আপ। চোখে ইঙ্গিতপূর্ণ আবেদন।
আর কী বা বেশি আশা করেন পুনমের টুইটহার্টসরা? তবে সবথেকে আশ্চর্যের বিষয়, প্লেবয় ম্যাগাজিনের পক্ষ থেকে নাকি পুনমকে কোন প্রস্তাবই দেওয়া হয়নি! সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগেই নিজেকে দেশি প্লেমেট ঘোষণা করেছেন পুনম!

এই প্রথম নয়। শারলিনকে নকল করার নিদর্শন আগেও রেখেছেন পুনম। শারলিনই প্রথম নিজের জন্মদিনে টুইটারে নগ্ন ছবি পোস্ট করেন নিজের। আর এখন টুইটারে উত্তেজক ছবি পোস্ট করা পুনমের রোজকার রুটিনের মধ্যে পড়ে।

সে যাই হোক। প্লেবয় থেকে ডাক না পেলেও শারলিনকে যথেষ্টই বেগ দিতে পারেন পুনম। কলকাতা নাইট রাইডার্সের জয় উদ্‍যাপনে পোষাক পরিত্যাগ করে বা রবিবাসরীয় বাবল বাথে টুইটহার্টসদের আমন্ত্রণ জানিয়ে, ইতিমধ্যেই শারলিনের ঘাড়ের ওপর নিশ্বাস ফেলছেন তিনি।

No comments

Powered by Blogger.