ফ্যাশন সংবাদ

আরশীনগর প্রতিবারই আরশীনগর সাজে নতুন সাজে। প্রতিটি উৎসবে আরশীনগর নিয়ে আসে নতুন পোশাক। শরতকে ঘিরেও এবার এনেছে নতুন নতুন ডিজাইনের শাড়ি ও থ্রি-পিস। এছাড়া বরাবরের মতো হাজার বছরের ঐতিহ্যবাহী মনিপুরী শাড়িও পাওয়া যাচ্ছে। এছাড়া রয়েছে বাহারি ডিজাইনের সুতি কাপড়ের ছেলেদের জন্য পাঞ্জাবি।


আরশীনগর সব সময় তাদের পোশাকে দেশীয় ঐতিহ্য তুলে ধরতে চেষ্টা করে। যোগাযোগ : মিরপুর (অরজিনাল ১০), ধানম-ি, সোবহানবাগ প্লাজা, এ.আর। ০১১৯৮৩৭০১৩১।

মুসলিম কালেকশন
এই শরতে মুসলিম কালেকশন ছেলেদের জন্য এনেছে নতুন ডিজাইনের শার্ট। প্রতিটি শার্ট তৈরিতে ব্যবহার করা হয়েছে আরামদায়ক সুতি কাপড়। আকর্ষণীয় ডিজাইনের এসব শার্ট পাওয়া যাবে ভিন্ন ভিন্ন রঙে। মুসলিম কালেকশনের একমাত্র পাইকারি বিক্রয় কেন্দ্র : ২৭ মাহবুব আলম শপিং কমপ্লেক্স (নিচতলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

ইজি
শরতে ইজি নিয়ে এসেছে নতুন শৈল্পিক পোশাক। নতুন ১৫টি ডিজাইনের পলো টিশার্ট এনেছে তাদের নিজস্ব হাউজে। তাছাড়া পোশাকে রয়েছে দেশীয় সংস্কৃতির ছোঁয়া। বরাবরের মতো এবার ইজিও সেজেছে নতুন সাজে। পোশাক হিসেবে ইজিতে রয়েছে টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট ইত্যাদি। খুচরা ও পাইকারি বিক্রয় করা হয়। ইজির পোশাকের দামও নাগালের বাইরে না। ঢাকাসহ সারাদেশে ইজির ১০টি শোরুম।
এলিফ্যান্ট রোড শাখা : ৫৩/বি, নিউ এলিফ্যান্ট রোড (১ম ফ্লোর), ঢাকা-১২০৫
শাহবাগ শাখা- এ : ১৪/২১,আজিজ সুপার মার্কেট (১ম ফ্লোর), ঢাকা-১০০০
শাহবাগ শাখা- বি : ১১৫, আজিজ সুপার মার্কেট (১ম ফ্লোর)

নবরূপা
নতুন ডিজাইনের সালোয়ার কামিজের বিপুল সমাহার এনেছে ফ্যাশন হাউস নবরূপা। স্টিচ এবং আনস্টিচ দু’ধরনের সালোয়ার কামিজই পাওয়া যাচ্ছে নবরূপায়। বিভিন্ন ধরনের কাপড়ের সালোয়ার কামিজের ওপর করা হয়েছে হাতের কাজ, এ্যামব্রয়ডারি ও কারচুপির কাজ। দামও হাতের নাগালে। এছাড়াও নবরূপায় পাওয়া যাচ্ছে শাড়ি, পাঞ্জাবি, ফতুয়া, শিশুদের পোশাকসহ নানা ধরনের পোশাক। নবরূপার সব শো-রুমেই পাওয়া যাচ্ছে সব ধরনের সালোয়ার কামিজ। নবরূপার শো-রুমগুলো হলোÑঢাকায় ৩/১২ মিরপুর রোড, লালমাটিয়া, মিরপুর-২, ৬৭/বি, কামাল আতাতুর্ক এ্যাভিনিউ, বনানী, ফরচুন টাওয়ার-ওয়ারী, র‌্যাংকিন স্ট্রিট এসএন টাওয়ার ও চট্টগ্রামের ইউনেস্কো টাওয়ার।

সমীকরণ
বর্ষা শেষ হতে না হতেই বাঙালীর ঘরে এসে কড়া নাড়ল শরত। শরতকে সামনে রেখে ফ্যাশন হাউসগুলোও সেজেছে নতুন সাজে। এবারের আয়োজনে সমীকরণ নিয়ে এসেছে নতুন ১০টি ডিজাইনের টি-শার্ট। তাছাড়া সমীকরণে বরাবরের আয়োজন তো থাকছেই। সমীকরণে পোশাক হিসেবে রয়েছে টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি। এছাড়া রয়েছে বেশকিছু নতুন ডিজাইনের গরম উপযোগী পোশাক। বরাবরই সমীকরণ চেষ্টা করে পোশাকে নতুনত্ব আনার জন্য। সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়। যোগাযোগ : ৬৩ আজিজ সুপার মার্কেট (তৃতীয় তলা), ঢাকা।

গৃহসুখন
গৃহসুখন এখন থেকে নতুন আঙ্গিকে সাজিয়েছে প্রশিক্ষণের বিষয়গুলো। এর সঙ্গে প্রতিটি কোর্সে রয়েছে অভাবনীয় ছাড়। বিশেষভাবে কর্মহীন নারীদের আত্মকর্মসংস্থানের জন্য ইন্টার্নি ও কর্মক্ষেত্রে আরও দক্ষতা বৃদ্ধির সুযোগ। ৯০ দিনের কোর্সগুলোর মধ্যে রয়েছে বিউটি ফিকেশন ফুলকোর্স (অ টু ত) ১২০টি আইটেমের ফি ৫ হাজার টাকা, ফাস্টফুড, কনফেকশনারি ও খাদ্য বাজারজাতকরণ ১০০ টির কোর্স ফি ৩ হাজার টাকা, টেইলারিং এন্ড ড্রেসমেকিং ১২২ টি আইটেমের কোর্স ফি ৩ হাজার টাকা। এছাড়া দেড় মাসের শর্ট কোর্সগুলোর মধ্যে রয়েছে জ্যাম, জেলী, আচার সহ ৩০ টির কোর্স ফি ১ হাজার টাকা, ভেজিটেবল কাভিং ৪০ টির কোর্স ফি ৫০০ টাকা, মেশিন এমব্রয়ডারী ২০ টির কোর্স ফি ৫০০ টাকা এবং হ্যান্ড ষ্টীচ ২৫ টির কোর্স ফি ৫০০ টাকা। প্রশিক্ষণ নিতে আগ্রহী মেয়েরা নারীরা যোগাযোগ করতে পারেন এই ঠিকানায় গৃহ সুখন, বাড়ি -৬, রোড- ৫, ধানম-ি আ/এ, (সেন্ট্রাল হাসপাতাল সংলগ্ন)। ০১১৯৯০৭৫৫৬৯

No comments

Powered by Blogger.