অস্ত্র হাতে ঘুরছেন মৌ

একজন নারী উদভ্রান্তের মত শহর চষে বেড়াচ্ছেন। খুব সাধারণ এক গৃহবধু কিন্তু তার সাম্প্রতিক কর্মকান্ড মোটেও সাধারণ নয়। তার সঙ্গে থাকে আগ্নেয়াস্ত্র। তিনি পরিচয় বদল করে নানা রকম মানুষের সঙ্গে নির্দিধায় মিশছেন, গুম করছেন, আহত করছেন।

মধ্যবিত্ত এই গৃহবধুটি পরিবার , প্রথা উপেক্ষা করে রাস্তায় নেমেছেন তার একমাত্র কন্যাশিশুর খুনিকে বের করে শাস্তি দেয়ার জন্য। একপর্যায়ে একটি ভিডিও চিত্র প্রতিশোধপরায়ন গৃহবধুর হাতে হাতে এসে পৌঁছায়। ভিডিও চিত্রটি অস্পষ্ট ঝাপসা। তাতে খুনির চেহারা একেবারেই অস্পস্ট। কিন্তু এছাড়া আর কোন প্রমান সেই গৃহবধুটির হাতে নেই। কিন্তু তিনি থেমে যান না। নিহত মেয়ের মুখ তাকে প্রতিশোধ নিতে প্রতিনিয়ত বিদ্রোহী করে তোলে।
হত্যাকান্ডটা ঘটে পাঁচ বছর আগে। এই দীর্ঘ সময়ে খুনির চেহরা বদলে যেতে পারে। ভয়ানক যন্ত্রণা আর দুস্বপ্ন মনের ভেতরে লালন করে গৃহবধু সেই নারীটি একের পর অচলায়তন ভেঙে প্রতিশোধ নেয়ার আশায় জীবন বাজী রাখেন। অবশেষে অদ্ভুতভাবে সে এক বয়স্ক লোককে খুন করে ফেলেন। তবে চরম ট্র্যাজিক এই গল্পের আপাদমস্তক ব্যাখ্যায় বুড়ো লোকটিই যে হত্যাকারী তার কোন ফয়সালা হয়না !

অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ, জহির উদ্দিন পিয়ার, রাহুল আনন্দ প্রমুখ। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাহমুদ দিদার। প্রচারিত হবে চ্যানেল-নাইন’য়ে  শুক্রবার ৩১ আগষ্ট রাত ৯.১০ মিনিট।

No comments

Powered by Blogger.