আলো ঝলমলে রিসিপশনে প্রভা by বিপুল হাসান

মানুষের এক জীবনে চলে কতো না আলো-ছায়ার খেলা। অন্ধকারের পথ পেরিয়ে আলোর দিশা সবার কাছেই ভীষণ দামী। রিসিপশন অনুষ্ঠানের আলোকিত মঞ্চে স্বামী মাহমুদ শান্তর পাশে হাসি মুখে বসে থাকা প্রভার নতুন জীবনের প্রতি অতিথিরা জানালেন শুভকামনা।
অলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা আর মাহমুদ শান্তর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হলো ১২ জুলাই বৃহস্পতিবার রাতে রাজধানীর আর্মি গলফ কাব অডিটোরিয়ামে। দুই পরিবারের যৌথ আয়োজনের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়ার বেশ কজন সেলিব্রিটি।
নতুন দম্পতি ‘প্রভা-শান্ত’ কে শুভেচ্ছা জানাতে রিসিপশন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক চাষী নজরুল ইসলাম, ব্যান্ড তারকা পার্থ বড়–য়া, অভিনেত্রী রিচি সোলায়মান, তানভিন সুইটি, তিশা, নির্মাতা-অভিনেতা শামীম শাহেদ, অভিনেতা সাজ্জাদ রেজা, নাট্যকার রুম্মান রশীদ খানসহ আরো অনেকে।

গত বছর ১৯ ডিসেম্বর রাতে পারিবারিক পছন্দে প্রভা ও শান্তের বিয়ের আকদ হয়েছিল। প্রভাদের মোহাম্মদপুরের বাসায় হওয়া এই আকদ অনুষ্ঠানে ছিলেন কেবল দুই পরিবারের ঘণিষ্ঠজনেরা। সে সময়ই প্রভা জানিয়েছিলেন, মিডিয়ার সবাইকে নিয়ে বড় করে রিসিপশন  আয়োজনের ইচ্ছে আছে। সেই ইচ্ছেরই বাস্তবায়ন হলো বৃহস্পতিবার।

রিসিপশনের আলো ঝলমলে মঞ্চে অনুষ্ঠানের মধ্যমনি প্রভার কাছে বাংলানিউজ জানতে চেয়েছিল তার অনুভূতি। উত্তর দেওয়ার আগে একটু যেন ভেবে নিলেন প্রভা। বললেন, আমি ভাগ্যবান। জীবনসঙ্গী হিসেবে এমন একজন মানুষ আমার পাশে এসে দাড়িয়েছে যার মনটা আকাশের মতোই উদার।

প্রভার কথায় একটু যেন লজ্জা পেলেন পাশে বসে থাকা মাহমুদ শান্ত। বাংলানিউজকে তিনি শুধু বললেন, আমাদের জন্য দোয়া করবেন।

প্রভার স্বামী মাহমুদ শান্তর গ্রামের বাড়ি বরিশাল। বড় হয়ে উঠেছেন ঢাকার ফুলার রোডে। তার বাবা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা, মা একজন চিকিৎসক। বর্তমানে মাহমুদ শান্ত একটি মাল্টিন্যাশানাল কোম্পানিতে কর্মরত আছেন। একসময় তিনি গান-বাজনার সঙ্গে জড়িত ছিলেন।

জীবনের বিপর্যয় আর অনাকাঙ্খিত নানা ঘটনা ডিঙিয়ে প্রভা এখন আবার নিয়মিত অভিনয়ে ফিরে এসেছেন। এ ক্ষেত্রে স্বামী ও শ্বশুরবাড়ির অনুপ্রেরণা তার সঙ্গী হয়েছে।

No comments

Powered by Blogger.