নতুন নকশার জুতা

বাটা ঈদুল ফিতর সামনে রেখে বাটা বাংলাদেশ প্রতিবছরের মতো এবারও নিয়ে এসেছে বিভিন্ন ডিজাইনের জুতার ঈদ কালেকশন। ১৯ জুলাই ঢাকার বসুন্ধরা শপিং মলে এ উপলক্ষে এক ফ্যাশন শোর আয়োজন করা হয়।এবার ঈদে বাটার যেসব নতুন কালেকশন এসেছে, তার মধ্যে উল্লেখযোগ্য মেরি ক্লেয়ার (এক হাজার ৯০ থেকে দুই হাজার ৪০০


টাকা), ওয়েইনব্রেনার (এক হাজার ৬০০ থেকে তিন হাজার ৫০০ টাকা), নতুন নর্থস্টার (৬৯০ থেকে এক হাজার ৬৯০ টাকা) ও বাবল গামারস (৮৯০ থেকে এক হাজার ৩৯০ টাকা।

ক্লজেট
ফ্যাশনে যাঁরা স্বকীয়তার ছাপ রাখতে চান তাঁদের জন্য অটবি নিয়ে এসেছে ঈদের তিনটি নতুন সংগ্রহ। তিনটিতেই পাবেন চামড়ায় তৈরি জুতা, ব্যাগসহ নানা অনুষঙ্গ। লাস্টার ইন গ্ল্যাম ক্যাটাগরির আয়োজনে থাকছে ঝলমলে সব উঁচু হিল জুতা, সঙ্গে ম্যাচ করা ব্যাগ। আভিজাত্য ও রুচির সংমিশ্রণ খুঁজে পাবেন পশ ইন ব্লাশ ক্যাটাগরিতে। বৈচিত্র্যময় নকশা ও রঙের পাশাপাশি ম্যাট রঙেও পাবেন জুতা ও ব্যাগের সমাহার। সর্বশেষ ফান ইন ফ্ল্যাশ ক্যাটাগরি মন ভোলাবে কম বয়সী তরুণীদের। বন্ধুদের সঙ্গে আড্ডা কিংবা ছুটির আয়োজনে এ ক্যাটাগরির জুতা আপনাকে দেবে একদম মানানসই ফ্যাশন। ব্যালেরিনা, কাঠের ফ্ল্যাট হিলের পাশাপাশি এ ক্যাটাগরিতে পাবেন রংবেরঙের স্যান্ডেলও। সঙ্গে রঙিন সব ব্যাগ তো থাকছেই। অটবির এ তিন আয়োজন পাওয়া যাবে শুধু ঢাকার গুলশান ১-এ অটবির মূল শোরুমে। প্রতি জোড়া জুতার দাম পড়বে দুই হাজার থেকে পাঁচ হাজার টাকার মধ্যে। আর ব্যাগের দাম পড়বে পাঁচ হাজার থেকে সাত হাজার টাকা পর্যন্ত।

No comments

Powered by Blogger.