রাজনীতিবিদদের সম্মানে ইফতার-আবুলের পদত্যাগে দুর্নীতির প্রমাণ হয়েছে: ফখরুল

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মন্ত্রী সৈয়দ আবুল হোসেনের পদত্যাগে প্রমাণিত হলো পদ্মা সেতু প্রকল্পে দুর্নীতি হয়েছে। তিনি বলেন, এই পদত্যাগ আরও আগে হলে বিশ্বব্যাংক পদ্মা সেতু নির্মাণের ঋণচুক্তি বাতিল করত না।


গতকাল সোমবার জাতীয় সংসদের এলডি হলে রাজনীতিবিদদের সম্মানে বিএনপির ইফতার অনুষ্ঠানে সাংবাদিকদের কাছে এ কথা বলেন মির্জা ফখরুল।
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ ব্যক্তিরা পদ্মা সেতুর দুর্নীতির সঙ্গে জড়িত বলেই আবুল হোসেনের পদত্যাগ বিলম্বিত হয়েছে। তবে দেরিতে হলেও সরকার ঘোলা পানি খেতে শুরু করেছে। আবুল হোসেন সময়মতো পদত্যাগ করলে তা দেশের জন্য মঙ্গল বয়ে আনত।
প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, পদ্মা সেতুর দুর্নীতির সঙ্গে যারা জড়িত, তাদের বিচার করতে হবে। তা না হলে ক্ষমতায় এসে বিএনপি তাদের বিচার করবে।
রাজনীতিবিদদের সম্মানে ইফতার: রাজনীতিবিদদের সম্মানে বিএনপির ইফতার মাহফিলে বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন। তবে আওয়ামী লীগের কোনো নেতাকে দেখা যায়নি। ইফতার মাহফিলে আগত রাজনীতিবিদদের বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শুভেচ্ছা জানান। এতে বিএনপি ও ১৮ দলীয় জোটের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। জোটের বাইরে আরও কয়েকটি রাজনৈতিক দলের নেতারাও এসেছিলেন।

No comments

Powered by Blogger.