বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১৩ জনের মৃত্যু

দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত এবং ১৮ জন আহত হয়েছে। এর মধ্যে পাবনার ঈশ্বরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক এবং ট্রাক্টরের ধাক্কায় এক কিশোর, নারায়ণগঞ্জে ট্রাক চাপায় ব্যবসায়ী, বগুড়ায় বাস খাদে পড়ে বৃদ্ধসহ দুইজন, ফরিদপুরে ট্রাক চাপায় বৃদ্ধ, কুষ্টিয়ার দৌলতপুরে বাসের ধাক্কায়


ট্রলিচালক, নীলফামারীতে মোটরসাইকেল আরোহী, সিরাজগঞ্জে ভ্যানচালক এবং শ্রীমঙ্গলে পিকআপ ও ইজিবাইকের সংঘর্ষে দুইজন নিহত হয়। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের
ঈশ্বরদী ॥ রবিবার রাতে ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। নিহতরা হলো দাশুড়িয়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে ফারুক (৩৫), আটঘরিয়ার আব্দুল করিমের ছেলে আতিক (২৬) ও টেবুনিয়ার সোহাগ (২৮) ও দিয়াড় সাহাপুরের রবিউল ইসলামের ছেলে সাব্বির (১১)।
জানা গেছে, রাত ৮টায় ঈশ্বরদী পাবনা রোডের ঢুলটি নামক স্থানে দুটি হোন্ডার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ফারুক ও আতিক নিহত হয়। সহযাত্রী সোহাগ আহত হয়। পড়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে পাবনা হাসপাতালে সোহাগের মৃত্যু হয়। অন্যদিকে একই দিন বিকেলে পাকশী হাইওয়ে রোডের পাঠশালা মোড়ে পেছন থেকে চলন্ত ট্রাক্টর ধাক্কা দিলে ঘটনাস্থলেই সাব্বিরের মৃত্যু হয়। এসব ঘটনায় ঘণ্টাকালব্যাপী সড়ক অবরোধ করা হয়।
নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় সোমবার বিকেলে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত ব্যবসায়ীর নাম লিটন হোসেন (৪০)। সে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার আবুল হোসেনের ছেলে। লিটন চালের ব্যবসা করেন।
বগুড়া ॥ বগুড়া-নাটোর সড়কে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় সোমবার সকালে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং ৮ জন আহত হয়েছে। নিহতরা হলো- আশরাফ আলী (৪৫) ও সমজান (৬০)।
পুলিশ জানায়, নাটোর থেকে বগুড়ার দিকে আসা সোমা এন্টারপ্রাইজ (নাটোর-জ-১১-০০৩৩) একটি বাস উপজেলার ইউসুফপুর এলাকায় নিয়ন্ত্রণ হারায়। বাসটি প্রথমে রাস্তার পার্শে¦র গাছ ও পরে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে যাত্রীবাহী বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলেই ২ বাসযাত্রীর মৃত্যু হয়।
ফরিদপুর ॥ ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকায় সোমবার ভোরে ট্রাক চাপায় এক বৃদ্ধ নিহত হয়েছে। শহরের রঘুনন্দনপুর এলাকায় বৈদ্যনাথ সাহা (৬০) সোমবার ভোর ৫টার দিকে হেঁটে শহরের হাজী শরীয়তুল্লা বাজারে যাওয়ার পথে গোয়ালচামট স্বর্ণকুটির মার্কেটের সামনে একটি ট্রাক পেছন থেকে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃৃত্যু ঘটে।
দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় হাবিব (৩৬) নামে এক ট্রলিচালক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে ট্রলির হেলপার ও এক পথচারী দুধ ব্যবসায়ী। সোমবার দুপুর ২টার দিকে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের কৈপাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। হাবিব ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া ম-লপাড়া গ্রামের জামাত আলীর ছেলে।
নীলফামারী ॥ জেলার ডোমারে সড়ক দুর্ঘটনায় জামিয়ার রহমান (৪২) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। নিহত জামিয়ার পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা গ্রামের নবাব আলীর ছেলে। রবিবার সন্ধ্যায় দেবীগঞ্জ থেকে ডোমার মোটরসাইকেলযোগে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন জামিয়ার। তাঁকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার সকালে তিনি মারা যান।
সিরাজগঞ্জ ॥ সোমবার সকালে সিরাজগঞ্জে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের রামারচরে সড়ক দুর্ঘটনায় এক ভ্যানচালক আব্দুল আলিম (৩০) নিহত হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। নিহত আব্দুল আলিম (৩০) সলঙ্গা থানার আমশাড়া গ্রামের গোলবার হোসেনের ছেলে।

No comments

Powered by Blogger.