চৈতা এখন পুরোপুরি পাগল

এখন কোন নাটকের কাজ করছেন? এখন মুন্সীগঞ্জে আমার নিজের পরিচালনায় 'চৈতা পাগল' ধারাবাহিক নাটকের কাজ করছি। আর দু'দিন কাজ করলেই একটা অংশের কাজ শেষ হবে। এরপর এ মাসের শেষ সপ্তাহে নাটকটির শেষ অংশের কাজ করব। নাটকটির শেষের দিকে দর্শকদের জন্য আরও চমক থাকছে।


'আহ বালিকা' নাটকে লেখক চরিত্রে অভিনয়টা কেমন উপভোগ করেছেন?
দারুণ। কারণ একসময় আমি নিজেই কিন্তু লেখক ছিলাম। আর সে কারণে এই চরিত্রে অভিনয় করতে আমার খুব বেশি পরিশ্রম করতে হয়নি। বেশ কিছুদিন আগে উত্তরায় এ নাটকটির দৃশ্যধারণ হয়েছে।
নাটকের প্রমোতে আপনার কোলে একটি শিশু ছিল?
হ্যাঁ। ওটা অভিনেত্রী রিচি সোলায়মানের ছেলে রাইয়ান। এ নাটকের গল্পে দেখা যায় আমি আর রিচি স্বামী-স্ত্রী। আমাদের ছোট একটি সন্তান আছে। যেহেতু এ নাটকটির দৃশ্যধারণের বেশ কয়েকদিন আগে রিচি সন্তানসহ আমেরিকা থেকে এসেছে। ফলে নিজের ছেলেকে নিয়েই এ নাটকে অভিনয় করছে।
নতুন আর কী করছেন?
বেশ কয়েকটি একঘণ্টা ও ধারাবাহিক নাটকের কাজ করেছি। এগুলোর প্রচার শিগগিরিই শুরু হবে। এছাড়াও সামনে আরও বেশ কয়েকটি নাটকে কাজের কথা রয়েছে। বিশেষ করে এই মাসে 'চৈতা পাগল' নিয়ে ব্যস্ত আমি।
চৈতা পাগল নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?
আমি তো ভেবেছিলাম বিশ্বকাপ ক্রিকেট খেলার মধ্যে আমার নাটকটি কেউ দেখবে না। কিন্তু নাটকটি দর্শকরা ভালো করেই উপভোগ করেছে। নাটকের কেন্দ্রীয় চরিত্র চৈতা পুরোপুরি পাগল হয়ে গেছে। সামনেই দর্শক তা দেখবে।

No comments

Powered by Blogger.